বুধবার, নভেম্বর ২১, ২০১৮




মতলব উত্তর ফরাজীকান্দি কমপ্লেক্সের উদ্যোগে ঈদে মিলাদুন্নবী (দঃ) পালিত

নূরে আলম নূরীঃ পবিত্র ঈদে মিলাদুন্নবী (দঃ) উদ্যাপন উপলক্ষে মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি কমপ্লেক্সের উদ্যোগে বুধবার ঈদে মিলাদুন্নবী (দঃ) অনুষ্ঠিত হলো। রাতব্যাপী মিলাদ ও দোয়া মাহফিল এবং বুধবার সকালে র‌্যালী, আলোচনা সভা ও তাবারুক বিতরন অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, ধর্মীয় সাধক ও ফরাজীকান্দি দরবার শরীফের প্রায়াত পীর আল্লামা ড. মানযূর আহমাদ আল-আহমাদী উয়েসী রিফায়ী এর যুগ্য উত্তরসূরী আল্লামা মাশউদ আহমাদ বোরহানী। এসময় উপস্থিত ছিলেন, ইসলামী চিন্তাবিদ অধাপক হাফেজ মোঃ রফিকুল ইসলাম, নেদায়ে ইসলাম ফাজিল মহিলা মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা শহীদুল্যাহ, সহকারী অধ্যাপক মাওলানা আহমাদ উল্যাহ, নাওভাঙ্গা-জয়পুর উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক এমএ হান্নন, মাওলানা আসহাব উদ্দিন, চরকালিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান ধর্মীয় শিক্ষক মাওলানা আব্দুল্যাহ আল-মামুন উয়েসী, ফরাজীকান্দি দরবারের মসজিদে ফাতেমাতু-যোহরা এর খতিব মাওলানা জাকারিয়া, সমাজ সেবক ফখরুল ইসলাম সরকার, ওয়াইসিয়ান আব্দুল বাতেন মাস্টারসহ ফরাজীকান্দি দরবার শরীফ ও এলাকার অসংখ্য ধর্মপ্রান মুসলমান র‌্যালীতে অংশ গ্রহন করেন।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, বর্তমান সরকার সকল শিক্ষা প্রতিষ্ঠানে ঈদে মিলাদুন্নবী(দ) পালনের যে উদ্যোগ নিয়েছে সে জন্য এই সরকারের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category