শনিবার, সেপ্টেম্বর ৫, ২০২০




মতলব উত্তর প্রেসক্লাবের নির্মান কাজ পরিদর্শন করেছেন সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী তোফাজ্জল হোসেন প্রধান 

নূরে আলম নূরীঃ মতলব উত্তর প্রেসক্লাবের নির্মান কাজ পরিদর্শন করেছেন গজরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী তোফাজ্জল হোসেন প্রধান।
৫ আগস্ট শনিবার সকালে ছেংগারচরস্থ  নব নির্মিত ভবন পরিদর্শন করেন। পরিদর্শনকালে তোফাজ্জল হোসেন প্রধান বলেন, সাংবাদিকরা সবসময় দেশ ও জাতির পক্ষে কাজ করে থাকেন। মতলব উত্তরের আর্থ সামাজিক উন্নয়নে সাংবাদিকরা তাদের লেখনির মাধ্যমে অবদান রেখে যাচ্ছেন।
তিনি আরো বলেন, স্থানীয় কর্মরত সাংবাদিক সহ সার্বজনিন প্রতিষ্ঠান মতলব উত্তর প্রেসক্লাবের একটি আধুনিক ভবন নির্মাণ হতে যাচ্ছে যেনে আমি অত্যন্ত আনন্দিত হয়েছি। প্রেসক্লাবের ভবন নির্মাণে আমার ব্যক্তিগত পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা করা হবে বলে তিনি ক্লাব নেতৃবৃন্দকে আশ্বাস প্রদান করেন এবং ভবন নির্মাণের কাজ এগিয়ে নেওয়ার লক্ষ্যে সবাইকে নির্মাণ কাজে তিনি সহযোগিতার হাত প্রসারিত করার আহ্বান জানান।
এ সময় মতলব উত্তর প্রেসক্লাবের সভাপতি বোরহান উদ্দিন ডালিম, প্রতিষ্ঠাতা সভাপতি মাহবুব আলম লাভলু, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনির, সাংগঠনিক সম্পাদক মো. দ্বীন ইসলাম, দপ্তর সম্পাদক সফিকুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ নাঈম মিয়াজী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category