রবিবার, মার্চ ২২, ২০২০




মতলব উত্তর প্রেসক্লাবের কমিটি গঠন

স্টাফ রিপোর্টারঃ চাঁদপুর জেলার মতলব উত্তর প্রেসক্লাবের কমিটি গঠন সম্পন্ন।কার্যকরী কমিটির সভাপতি বোরহান উদ্দিন ডালিম (দৈনিক স্বদেশ প্রতিদিন), সহ-সভাপতি শহিদুল ইসলাম খোকন (দৈনিক ভোরের ডাক) ও সাইদুর রহমান শিবলু (দৈনিক চাঁদপুর বার্তা), সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনির (দৈনিক ভোরের কাগজ ও ইলশেপাড়), যুগ্ম সম্পাদক জহিরুল হাসান মিন্টু (পল্লী টিভি) ও নূরে আলম নূরী (দৈনিক মানব জমিন), সাংগঠনিক সম্পাদক মো. দ্বীন ইসলাম (দৈনিক আলোকিত বাংলাদেশ ও সুদীপ্ত চাঁদপুর), কোষাধ্যক্ষ নূর মোহাম্মদ খান (প্রিয় বাংলা নিউজ), দপ্তর সম্পাদক সফিকুল ইসলাম রানা (দৈনিক আমাদের অর্থনীতি ও মতলবের আলো), প্রচার সম্পাদক মুহা. সাজ্জাদ হোসেন (এশিয়ান টিভি ও চাঁদপুর খবর), মহিলা বিষয়ক সম্পাদক ইসমত আরা (নবধারা নিউজ), যুগ্ম মহিলা বিষয়ক সম্পাদক মনিরা আক্তার মনি (দৈনিক মেঘনা বার্তা ও দীপ্তবাংলা), তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক লিয়াকত হোসেন (দৈনিক ডেসটিনি), ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নাঈম মিয়াজী (দৈনিক তৃতীয় মাত্রা)।

সম্মানিত সদস্য মাহবুব আলম লাভলু (দৈনিক ইনকিলাব ও চাঁদপুর কণ্ঠ), শামসুজ্জামান ডলার (দৈনিক ইত্তেফাক ও চাঁদপুর দর্পণ), হুমায়ুন কবীর (চাঁদপুর কণ্ঠ), শাহীন আলম (আজকের কালের চিত্র)।

রোববার (২২ মার্চ ২০২০ইং) সকালে মতলব উত্তর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মাহবুব আলম লাভলুর সভাপতিত্বে ও প্রতিষ্ঠাতা যুগ্ম সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন ডালিমের সঞ্চালনায় প্রেসক্লাবের কার্যালয় (ছেংগারচর বাজার) উপস্থিত সকল সদস্যের সম্মতিক্রমে (২০২০-২০২১) মেয়াদে কার্যকরী কমিটি গঠন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category