বৃহস্পতিবার, মে ৭, ২০২০




মতলব উত্তর-দক্ষিনের ২১টি মাদ্রাসা ও মসজিদে এড.নুরুল আমিন রুহুল এমপি’র ইফতার সামগ্রি বিতরন

নূরে আলম নূরীঃ মতলব উত্তর ও দক্ষিন উপজেলার ২১টি মাদ্রাসা ও মসজিদে এড.নুরুল আমিন রুহুল এমপি’র ইফতার সামগ্রি বিতরন করা হয়েছে।

বুধ ও বৃহস্পতিবার আলহাজ্ব এড. নুরুল আমিন রুহুল এমপি’র ব্যাক্তিগত সহকারী এড. লিয়াকত আলী সুমনের সমন্ময়ে মতলবের দু’উপজেলার ২১টি মাদ্রাসা ও মসজিদে ইফতার সামগ্রি পৌছে দেয়া হয়।

ইফতার সামগ্রি পৌছে দেয়া হয় দু’উপজেলার ফরাজীকান্দি আল ওয়েসিয়া মাদ্রাসা,সাড়ে পাচানী দারুল উলুম ফাজিল মাদ্রাসা, একলাশপুর হাফেজিয়া মাদ্রাসা ,দশানী বোরহানুল উলুম মাদ্রাসা,লবাইরকান্দি মাদ্রাসা, দিঘলীপাড় নুরানী হাফিজিয়া মাদ্রাসা, মান্দারতলী মাদ্রাসা, মান্দারতলী আয়েশিয়া সিদ্দিকীয়া মহিলা মাদ্রাসা, উত্তর গাজীপুর মাদ্রাসা, ছেংগারচর নুরিয়া হাফেজিয়া মাদ্রাসা, আউলিয়াবাগ দাখিল মাদ্রাসা, লুধুয়া মাদ্রাসা, রাঢ়ীকান্দি দারুসুন্নাত হাফিজিয়া মাদ্রাসা, ফৈলাকান্দি মাদ্রাসা, ছোট হলদিয়া আরিফ উল্লাহ (রঃ) এবতেদায়ী মাদ্রাসা, গোবিন্দপুর দরবার শরীফ, ঠাকুরচর খান বাড়ীর মাদ্রাসা,
গোবিন্দপুর দরবার শরীফ, মতলব দক্ষিন থানা মসজিদ,উপজেলা মসজিদ,বড় মসজিদ মাদ্রাসা।

এ সময় আলহাজ্ব এড. নুরুল আমিন রুহুল এমপি’র ব্যাক্তিগত সহকারী এড. লিয়াকত আলী সুমন বলেন, এমপি সাহেব মতলবের দু’উপজেলায় করোনাভাইরাসের কারনে কর্মহীন, দরিদ্র ও অসহায় পরিবারগুলোর মাঝে একাধিকবার খাদ্য সামগ্রী, পরে ইফতার সামগ্রি এবং গত দু’দিন মাদ্রাসা ও মসজিদে ইফতার সামগ্রি প্রেরন করলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category