শনিবার, মার্চ ৯, ২০১৯




মতলব উত্তর চরকালিয়া উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রিড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরস্কার বিতরনী সম্পন্ন

স্টাফ রিপোর্টার :  আলহাজ এড. নুরুল আমিন রুহুল এমপি বলেছেন, কোন জাতীর উন্নতি করতে চাইলে শিক্ষার কোন বিকল্প নেই। তবে শিক্ষার পাশাপাশি খেলাধুলারও প্রয়োজন রয়েছে। তাছাড়া একটু আন্তরিক হলে খেলাধুলাতেও জাতীয় পর্যায়ে অবদান রাখা সম্ভব।
শনিবার দুপুরে মতলব উত্তরের চরকালিয়া উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেন।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে আরো বলেন, মতলব উত্তর-দক্ষিনে মাদক, ইভটিজিং ও বাল্যবিবাহ ব্যাপারে কোন ধরনের আপোষ নেই। মাদকসেবী বা বিক্রেতা যেই হোক না কেন কোন ধরনের ছাড় নয়। কেউ যদি এ বিষয়ে কোন ধরনের তদবিরে আসে তার বিরুদ্ধেও ব্যাবস্থা নেয়া হবে।
চরকালিয়া উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি গোলাম রাব্বানী পাপ্পুর সভাপতিত্বে এবং পরিচালনা কমিটির সদস্য ইঞ্জিনিয়ার রেজাউল করিম ও রমিজ উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।
অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শহীদ উল্যাহ প্রধান, সাংগঠনিক সম্পাদক শাজাহান প্রধান, গাজী ইলিয়াছুর রহমান, শাহবাগ থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহির, সাধারন সম্পাদক কাজী শরীফ, জহিরাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গাজী মুক্তার হোসেন, স্কুলের আজীবন দাতা ভোটার হাজী নুরুদ্দীন পাটোয়ারী।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন স্কুলের প্রধান শিক্ষক দলিল উদ্দিন এবং কোরআন তেলাওয়াত করেন স্কুলের হেড মৌলভী আব্দুল্লাহ আল-মামুন উয়েসী। অতিথিবৃন্দ আলোচনা পর্ব শেষে বিভিন্ন ইভেন্টের বিজয়ীদের হাতে পুরস্কার তুলেদেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category