সোমবার, ডিসেম্বর ১৭, ২০১৮




মতলব উত্তর গজরায় স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কেন্দ্রের ভিত্তিপ্রস্তর ও আলোচনা সভা অনুষ্ঠিত

নূরে আলম নূরী ও মোল্লা হাবিবুর রহমানঃ  মতলব উত্তর উপজেলার গজরায় ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কেন্দ্রের ভিত্তি প্রস্তর স্থাপন ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়। ১৭ ডিসেম্বর সোমবার বিকালে গজরা ইউনিয়ন পরিষদের হলরুমে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন স্বাস্থ্য কেন্দ্রের জমিদাতা ও স্থানীয় প্রায়াত বিশিষ্ট চিকিৎসক ডা. ইসহাক মিয়ার সুযোগ্য সন্তান এবং ইংল্যান্ডে কেন্ট হাসপাতালের পরিচালক(এমআরসিপি ইংল্যান্ড) ডা. মোহাম্মদ সাকেল।

গজরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হানিফ দর্জির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান মনজুর আহমদ।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ঢাকা সেনানিবাসের আমর্ড ফোর্সেস মেডিক্যাল কলেজের এসপিপি, এনডিসি, কমান্ড্যান্ট মেজর জেনারেল মোঃ ফসিউর রহমান, ঢাকা ধানমন্ডি রেনেসাঁ হাসপাতালের চেয়ারম্যান ডা. মোসাদ্দেক হোসেন বিশ্বাস, ইংল্যান্ড কেন্ট হাসপাতালের ফিজিওথেরাপিস্ট ও প্রধান অতিথি’র সহধর্মিনী ডা. কারেন সন্ডার্স।

সমাজ সেবক আলী মিয়া’র সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শহীদ উল্যাহ প্রধান, গজরা ইউনয়ন আওয়ামীলীগের সভাপতি ছানাউল্যাহ মোল্লা প্রমূখ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করেন উপজেলা শিক্ষক সমিতির সাবেক সভাপতি আলহাজ্ব সৈয়দ আহমদ বুলবুল।
আলোচনা সভার পূর্বে ইউনিয়ন পরিষদ সংলগ্ন ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category