শুক্রবার, সেপ্টেম্বর ১৮, ২০২০




মতলব উত্তর উপজেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

নূরে আলম নূরীঃ মতলব উত্তর উপজেলা যুবলীগের বর্ধিত সভায় উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান মোহাম্মদ জহিরুল ইসলাম বলেন, আওয়ামী যুবলীগকে শক্তিশালী করতে হলে এখন থেকে স্বচছ ও ক্লিন ইমেজের নেতা আমাদেরকে তৈরী করতে হবে। একটি দল কিংবা সংগঠনকে শক্তিশালী হিসেবে গড়ে তুলতে দক্ষ ও ক্লিন ইমেজের নেতার কোন বিকল্প নেই।

শুক্রবার বিকেলে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার নাউরী আহম্মদীয়া উচ্চ বিদ্যালয় মিলনায়তনে উপজেলা যুবলীগের বর্ধিত সভায় তিনি এ কথা বলেন।

দেওয়ান জহির বলেন, সততা, ধৈযর্য, সাহস, বুদ্ধিমত্বা, ভাল ও সুন্দর কর্ম ছাড়া কেউ রাজনীনিতে এগিয়ে যেতে পারেনা। দলীয় একজন কর্মীকে সবার আগে সেটি প্রমান করতে হবে। যারা রাজনীতি করে তাদের জনগনের কাছে যাওয়ার অধিকার আছে। কাউকে রাজনীতির মাধ্যমে ডিসকোয়ালিফাই করার প্রবণতা আমাদেরকে ত্যাগ করতে হবে। তাহলে দলের শীর্ষ পর্যায়ের নেতারা দলের তৃণমূল পর্যায়ের পরিক্ষিত নেতা কমীদেরকে মূল্যায়ন করবেন।

তিনি আরও বলেন, রাজনীতি করতে হলে তৃণমূল পর্যায়ে প্রতিযোগিতা থাকবে উল্লেখ করে বলেন,  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার লক্ষে শেখ হাসিনার ডিজিটাল বাংলাদের গড়ার প্রত্যয়ে দলের কর্মী হিসেবে দীর্ঘ বছর ধরে দলের জন্য নিরলস ভাবে কাজ করে আসছি।

মতলব উত্তর উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান মোহাম্মদ জহিরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাজী মোহাম্মদ শরীফ হোসেনের সঞ্চালনায় বর্ধিত সভায় বক্তব্য রাখেন জেলা যুবলীগ নেতা সাখাওয়াত হোসেন, উপজেলা যুবলীগের সহ-সভাপতি কামরুজ্জামান ইয়ার, রিপন পাটোয়ারী, যুগ্ম-সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন মুকুল, প্রচার সম্পাদক রেফায়েত উল্লাহ দর্জি, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এডভোকেট মহসিন মিয়া মানিক, সদস্য মোঃ আল আমিন, কাজী হাবিবুর রহমান, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ন আহবায়ক এডভোকেট জসিম উদ্দিন, মিরাজ খালেদ, জেলা ছাত্রলীগের সাবেক স্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক সম্পাদক প্রভাষক মেহেদী মাসুদ, মতলব সরকারি ডিগ্রী কলেজ ছাত্র ছাত্রী সংসদের জিএস রহমত উল্লাহ চৌধুরীসহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন যুবলীগের সভাপতি সাধারণ সম্পাদক ও যুব নেতাগণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category