বৃহস্পতিবার, ডিসেম্বর ৬, ২০১৮




মতলব উত্তর উপজেলা ভূমি অফিস পরিদর্শন ও অত্যাধুনিক রেকর্ডরুম উদ্বোধন

নূরে আলম নূরীঃ  ভূমি মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব তাজুল ইসলাম চৌধুরী বলেন, ভূমির সেবা পাওয়ার ব্যপারে সাধারন মানুষ হয়রানীয় স্বীকার হয় অনেক সময়ই এমন খবর পাওয়া যায়। এ ধরনের কোন অভিযোগ যেনো না পাওয়া যায় সে জন্য ভূমি মন্ত্রনালয় আন্তরিকতার সাথে কাজ করছে। সাধারন মানুষ যাতে হয়রানীর স্বীকার না হয় সে জন্য ভূমির সেবার ক্ষেত্রে আমাদের আন্তরিক হতে হবে।বৃহস্পতিবার দুপরে মতলব উত্তর উপজেলা ভূমি অফিসের আধুনিক সাজে সজ্জিত রেকর্ডরুম ও ভূমি অফিস পরিদর্শনকালে তিনি একথাগুলো বলেন।

মতলব উত্তর উপজেলার এই ভূমি অফিসে ৫৫হাজার নথির মধ্যে গ্রাহকের যেই নথিটি প্রয়োজন মাত্র ২মিনিটেই এই রেকর্ডরুম থেকে সেই নথিটি বের করে দেয়া সম্ভব। রেকর্ডরুমের এমন আধুনিক ও সুশৃংখল প্রক্রিয়া দেখে অতিরিক্ত সচিব তাজুল ইসলাম চৌধুরী সন্তোষ প্রকাশ করে বলেন, সেবা দিতে চাইলে রেকর্ডরুম এমনই হওয়া উচিৎ। চাঁদপুরের সকল উপজেলার এসিল্যান্ডদের এখানে এনে এই রেকর্ডরুম দেখাতে হবে যাতে করে তারা তাদের রেকর্ডরুম এভাবে সাজাতে পারেন।

ভূমি অফিস পরিদর্শন শেষে তিনি এ অফিসের উদ্যোগে চাষকরা বিষমুক্ত শব্জিবাগান ঘুরে দেখেন এবং একটি গাছের চারা রোপন করেন।
রেকর্ডরুম পরিদর্শনকালে উপস্থিত ছিলেন, মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার, সহকারী কমিশনার(ভ’মি) শুভাশীষ ঘোষ, সার্ভেয়ার বাকীরুল ইসলাম, নাজির নূরুল ইসলাম সিকদার, কর্মকর্তা অহিদুর রহমান সর্দারসহ উপজেলা ভূমি অফিসের অন্যান্য স্টাফবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category