সোমবার, ফেব্রুয়ারি ১০, ২০২০




মতলব উত্তর উপজেলা জাতীয় পার্টির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

শামসুজ্জামান ডলারঃ চাঁদপুরের মতলব উত্তর উপজেলা জাতীয় পার্টির ৮১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়েছে। গত ৩০ জানুয়ায়ারী জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও চাঁদপুর জেলা জাতীয় পার্টির আহ্বায়ক মো. এমরান হোসেন মিয়া স্বাক্ষর করে এই কমিটি অনুমোদন দেন।

সভাপতি পদে মো. মিজানুর রহমান মোল্লা, সিনিয়র সহ-সভাপতি মোল্লা মো. বোরহান উদ্দিন, সহ-সভাপতি মো. আঃ করিম মোল্লা, মাওলানা আবু মুছা, মোবারক হোসেন প্রামাণিক, হুমায়ুন মিয়া, শাহজালাল প্রধান, জিশান আহমেদ রিপন, সাধারণ সম্পাদক মো. সোহরাফ মিয়াজী, যুগ্ম-সাধারণ সম্পাদক নূরুল ইসলাম পাঠান, সার্জেন অবঃ মুক্তার হোসেন, ডা. মোস্তফা কামাল, মো. আলাউদ্দিন প্রধান, সাংগঠনিক সম্পাদক মো. নজরুল ইসলাম বাবু, হেলাল উদ্দিন সরকার খোকা, আমিনুল হক, মো. জাহাঙ্গীর প্রধান, দপ্তর সম্পাদক মাঈন উদ্দিন মাস্টার, সহ-দপ্তর সম্পাদক শওকত আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক জাহাঙ্গীর ফকির, সহ- প্রচার ও প্রকাশনা সম্পাদক মনির হোসেন সরকার, অর্থ সম্পাদক ইঞ্জি. সফিকুল ইসলাম শিপু, সহ-অর্থ সম্পাদক রুহুল আমিন প্রধান, শিক্ষা বিষয়ক সম্পাদক মো. তবদিল মোল্লা, সহ শিক্ষা বিষয়ক সম্পাদক হাবিব উল্লাহ, সমাজ কল্যাণ সম্পাদক বদিউল আলম বাদল, সহ- সমাজ কল্যাণ সম্পাদক কালু মোল্লা, আপ্যায়ণ বিষয়ক সম্পাদক কাজী ফজলুল হক, সহ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক মোশারফ হোসেন প্রামানিক, আইন বিষয়ক সম্পাদক মো. জহিরুল ইসলাম আকাশ, সহ আইন বিষয়ক সম্পাদক মো. জাহাঙ্গীর আলম প্রধান, স্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক সম্পাদক আঃ সালাম, সহ স্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক সম্পাদক মো. আলমগীর, মহিলা বিষয়ক সম্পাদক তৃষ্ণ খন্দকার, সহ মহিলা বিষয়ক সম্পাদক ফরিদ ইসয়াসমিন, রিনা রহমান, যুব বিষয়ক সম্পাদক মাহফুজুর রহমান, সহ যুব বিষয়ক সম্পাদক ফজলু, ছাত্র বিষয়ক সম্পাদক ওমর ফারুক অভি, সহ ছাত্র বিষয়ক সম্পাদক মো. মনির হোসেন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক বানী আমিন মনির, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রুবেল প্রধান, সহ ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জসিম উদ্দিন, গোবিন্দ্র, আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক মো. আল-আমিন, সহ আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক আশরাফুল ইসলাম হিমেল, ধর্ম বিষয়ক সম্পাদক মো. শামিম, সহ ধর্ম বিষয়ক সম্পাদক সেলিম ঢালী, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক এনায়েত উল্লাহ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বিল্লাল হোসেন মাল, স হবন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ জুলহাস প্রমুখ।

সম্মানিত সদস্য এমরান হোসেন মিয়া, সিদ্দিকুর রহমান মোল্লা, কাইয়ুম খান, মিয়া শাহজাহান, মোবারক মোল্লা, আবুল কালাম আজম, সেলিম মোল্লা, ইকবাল কবির গাজী, এড. শামীমুল ইসলাম, প্রভাষক আলমাছ মিয়া, কামরুল ইসলাম, ফয়েজ ঢালী, সালাউদ্দিন ফরাজী, স্বপন খান, আলী আকবর ঢালী, মোঃ মোস্তফা, নুরুল হক মোল্লা, রবি উল্লাহ সরকার, মুসু দেওয়ান, জয়নাল আবেদীন, মামুন মুন্সি ও মোস্তফা শিকদার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category