বুধবার, জুন ১৭, ২০২০




মতলব উত্তরে ১০৯ জন ভিক্ষুক পেলেন পুনর্বাসন উপকরণ

নিজস্ব প্রতিবেদকঃ প্রধানমন্ত্রী কর্তৃক ঘোষিত ভিক্ষুক পূনর্বাসন ও বিকল্প কর্মসংস্থান লক্ষ্যে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ১০৯ জন ভিক্ষুন পেয়েছেন পূনর্বাসন উপকরণ।

মঙ্গলবার (১৭ জুন)উপজেলা পরিষদ কমপ্লেক্স মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে আনুষ্ঠানিক ভাবে  উপকরণ হিসাবে হাঁস-মুরগী, ছাগল ও সেলাই মেশিন বিতরণ করা হয়। বিতরণের উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

উপজেলা নির্বাহী অফিসার এএম জহিরুল হায়াতের সভাপতিত্বে ও সহকারী কমিশনার (ভূমি) আনোয়ার হোসাইন পাটোয়ারীর সঞ্চালনায় হাঁস-মুরগী, ছাগল ও সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন- উপজেলা ভাইস চেয়ারম্যান মোতাহার হোসেন খান সুফল, উপজেলা সমাজসেবা কর্মকর্তা রুহুল আমিন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহীদ উল্লাহ প্রধান, সাংগঠনিক সম্পাদক মো. শাহজাহান প্রধান, ছেংগারচর পৌরসভার প্যানেল মেয়র আবদুল মান্নান বেপারী, উপজেলা শ্রমিক লীগের সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম, ফতেপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সরকার মো. আলাউদ্দিন প্রমুখ।

প্রধান অতিথি বলেন, বর্তমান সরকার দরিদ্র অসহায় মানুষকে স্বাবলম্বী করার জন্য কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় সারা দেশকে ভিক্ষুকমুক্ত করার জন্য উদ্যোগ হাতে নিয়েছে। সকলের আন্তরিক সহযোগিতায় এই উপজেলাকে ভিক্ষুকমুক্ত করা সম্ভব হবে।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category