শনিবার, নভেম্বর ২৮, ২০২০




মতলব উত্তরে শিশু কিশোর ম্যাগাজিন অঙ্গীকারের পথ চলার দুই বছর

নূরে আলম নূরীঃ ‘স্বপ্ন দেখি, স্বপ্ন দেখাই’ এই শ্লোগানকে সামনে রেখে শিশু-কিশোর মাসিক অঙ্গীকারের পথ চলার ২য় বর্ষপূর্তি অনুষ্ঠান অনুষ্ঠিত হলো আজ। মতলব উত্তর উপজেলার কালীপুর উচ্চ বিদ্যালয় ও কলেজ অডিটোরিয়ামে শনিবার বিকাল ০৪ টা থেকে অনুষ্ঠানটি শুরু হয় পবিত্র কোরআন তেলোয়াতের মাধ্যদদিয়ে।

সম্মিলিত কন্ঠে জাতীয় সংগীত গাওয়ার মাধ্যমে অনুষ্ঠানের দ্বিতীয় পর্ব শুরু হয়। ফুল দিয়ে বরণ করে নেওয়া হয় অঙ্গীকার এর সম্পাদকে।

অঙ্গীকারের উপদেষ্টা সম্পাদক জনাব মোঃ মাইন উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে এবং সম্পাদক মোঃ ইসমাইল হোসেনের উপস্থাপনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন ফয়েজ আহমেদ চৌধুরী মেমোরিয়াল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক কমপ্লেক্স আবাসিক সার্জন ডাঃ আলী হায়দার।তিনি শিশু কিশোরদের জন্য অঙ্গীকারের এই বিশেষ উদ্যোগকে স্বাগত জানান। এছাড়াও অঙ্গীকারের জন্মদিনে শুভেচ্ছা বার্তা জানিয়েছেন অঙ্গীকারের প্রকাশক ইঞ্জিনিয়ার জনাব মোঃ আরিফুল ইসলাম এবং অঙ্গীকারের প্রচ্ছদ ও অঙ্গসজ্জাকার মোঃ সোলাইমান শুভ্র।

অঙ্গীকারের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রাণের বন্ধন ৯৮ এর সাধারণ সম্পাদক জনাব মোঃ খালেদ মিয়াজী জসিম, প্রচার সম্পাদক মোঃ জাকির হোসেন, মতলব উত্তর উপজেলা নবীন লীগের সাধারণ সম্পাদক বি এম অভি তালুকদার, অঙ্গীকারের লেখক জনাব মারুফ আহমেদ, মোঃ তামিম প্রধান, আল মামুন, মরিয়ম আক্তার মিতু, মিথিলা চৌধুরী, মঞ্জুরী চৌধুরী, মাহিদুল ইসলাম চৌধুরী সহ আরো অনেকে।

সবশেষে অঙ্গীকার এর লেখক, পাঠকদের ও শুভাকাঙ্ক্ষীদের নিয়ে উৎসবমুখর পরিবেশে কেক কাটা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category