শনিবার, জানুয়ারি ২৬, ২০১৯




মতলব উত্তরে শিক্ষার্থীদের মাঝে দুদকের শিক্ষা উপকরন বিতরন

নূরে আলম নূরী ও মোল্লা হাবিবুর রহমানঃ চাঁদপুরের মতলব উত্তর উপজেলার লুধুয়া স্কুল এন্ড কলেজ অডিটরিয়ামে দুদকের উদ্যোগে আলোচনা সভা ও শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরন করা হয়।

২৬ জানুয়ারী শনিবার সকালে দুদকের সহযোগী সংগঠন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি আয়োজিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক শওকত ওসমান। মতলব উত্তর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মতিউর রহমান মাস্টারের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক সাংবাদিক শামসুজ্জামান ডলার এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন চাঁদপুর জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ড. কাজী হাসেম।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার, লুধুয়া স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ জাকির হোসেন, সহকারী অধ্যাপক কামরুজ্জামান শিকদার। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, লুধুয়া স্কুল এন্ড কলেজ পরিচালনা কমিটির সদস্য আল-মামুন সরকার, শিক্ষার্থী রেজানুর হক প্রমূখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, শিক্ষার্থীদের একটাই কাজ তা হলো মনদিয়ে লেখাপড়া করা। লেখাপড়ার পাশাপাশি চরিত্র গঠন ও নৈতিকতা প্রতি যতœবান হওয়া। জীবনে মানুষের মতো মানুষ হওয়া স্বপ্ন রাখতে হবে। এছাড়াও বাল্যবিবাহ একটি সামাজিক ব্যাধি এ ব্যাধিতে কেউ যেনো আক্রান্ত না হয় সে বিষয়ে খেয়াল রাখতে হবে।

অনুষ্ঠানে রুধুয়া স্কুল এন্ড কলেজ পরিচালনা কমিটির সদস্যগন, স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ ও বেশ কিছুসংখ্যক অভিভাবক উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে অর্ধশত শিক্ষার্থীদের মাঝে দুদকের লগোসম্বলিত স্কুল ব্যাগ, খাতা ও স্কেল প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category