শনিবার, জানুয়ারি ২৩, ২০২১




মতলব উত্তরে মোবাইল কোর্টে ড্রেজারের যন্ত্রপাতি অকেজো ও পাইব বিনস্ট

নূরে আলম নূরীঃ চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মেঘনা-ধনাগোদা বেড়িবাধঁসহ বিভিন্ন স্থানে অবৈধ ভাবে ড্রেজার মেশিনের পাইব স্থাপন করে যানবাহন চলাচলে প্রতিবন্ধকতা ও ক্ষতি সৃষ্টিকারীদের বিরুদ্ধে মোবাইল
কোর্ট পরিচালনা করা হয়।

শনিবার(২৩ জানুয়ারী) উপজেলার ষাটনল, কলাকান্দা, মোহনপুর, এখলাছপুর, ফরাজিকান্দি ও ফতেপুর পশ্চিম
ইউনিয়নস্থ বেড়িবাধেঁ মোবাইল কোর্ট পরিচালনা করে। মোবাইল কোর্ট পরিচালনা কওে ১৫টি স্থানের লোহার পাইবের ব্যারিকেড অপসারণ, তিনটি আনলোড ড্রেজারের যন্ত্রপাতি অকেজো করা ও ৩০হাজার ফুট পাইব বিনস্ট করা হয়েছে।

মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট স্নেহাশীষ দাসের নেতৃত্বে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।মোবাইল কোর্ট পরিচালনায় সহযোগিতা করেন সহকারী কমিশনার (ভ‚মি) আফরোজা হাবিবা শাপলা, ওসি নাসিরউদ্দিন মৃধা, ইউএনও‘র সিএ আমিনুল ইসলাম।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট স্নেহাশীষ দাস বলেন, উপজেলার মেঘনা-ধনাগোদা বেড়িবাধঁসহ বিভিন্ন স্থানে অবৈধ ভাবে ড্রেজার মেশিনের পাইব স্থাপন করে যানবাহন চলাচলে প্রতিবন্ধকতা ও ক্ষতি সৃষ্টিকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে। ইতিমধ্যে অধিকাংশের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে। সরকারি নিয়ম-নীতি, নির্দেশনাসহ সংশ্লিষ্ট সকল আইন অমান্যকারীর বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে কঠোর শাস্তিমূলক ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category