বৃহস্পতিবার, আগস্ট ৮, ২০১৯




মতলব উত্তরে মাদক মামলার ৩ আসামী গ্রেফতার

 স্টাফ রিপোর্টারঃ মতলব উত্তর থানা পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে মাদক মামলার ৩ আসামীকে গ্রেফতার করা হয়েছে।

থানা সূত্রে জানা যায়, মতলব উত্তরের তালিকাভূক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী ষাটনল ইউনিয়নের সুগন্ধী গ্রামের মৃত মোঃ আলী বেপারীর ছেলে মোমিন। গোপন সংবাদের ভিত্তিতে মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমানের তত্বাবধানে এসআই গোলাম মোস্তফা, এএসআই কাজী হাবিবুর রহমানের নেতৃত্বে একটি টিম বুধবার নারায়নগঞ্জের বন্দর থানা এলাকা হতে মোমিন’কে গ্রেফতার করে আদালতে সোপর্দ করে। মোমিনের বিরুদ্ধে মতলব উত্তর থানায় ৫ টি মাদক মামলার গ্রেফতারী পরোয়ানা মূলতবী ছিল। মামালা গুলো হচ্ছে জিআর-১২৩/০৯, ২৮/১৬, ৪৩/১৬, ১৪৯/১৭, ও ৭৩/১৮.। তন্মধ্যে জিআর ১২৩/০৯ মামলায় সে ১০ মাসের সাজাপ্রাপ্ত ছিল। সে কয়েকমাসের টানা পুলিশী অভিযানের মুখে সে এলাকা থেকে পালিয়ে গিয়ে প্রথমে শরিয়তপুরে এবং পরে নারায়নগঞ্জের বন্দর থানা এলাকায় পরিচয় গোপন করে একটি খাবার হোটেলে চাকুরী নিয়ে আত্মগোপনে ছিল মর্মে গ্রেফতারে পর সে পুলিশকে জানায়।

এদিকে এএসআই আবু হানিফ ও এএসআই আবুল কালামের নেতৃত্বে মতলব উত্তর থানার অপর একটি টিম বুধবার রাতে অভিযান চালিয়ে জিআর নং-১৮/১৯ মাদক মামলার আসামী ষাটনল গ্রামের মৃত সৈয়দ হোসেন বেপারীর ছেলে আল আমিন(৩৫) এবং ছেংগারচর পৌরসভা এলাকার ঠাকুরচর গ্রামের বিল্লাল হোসেনের ছেলে আমির হোসেন(৩০)’কে গ্রেফতার করে আদালতে প্রেরণ করে।
মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান বলেন, মাদকের জিরোটলারেন্স নিয়ে কাজ করছি। মাদক নিমূলে সকলের সহযোগিতা প্রয়োজন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category