বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০১৯




মতলব উত্তরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে সততা সংঘের জন্য দুদকের নগদ অর্থ প্রদান

নূরে আলম নূরীঃ  মতলব উত্তর উপজেলার ৩৯ টি মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানে সততা সংঘের জন্য দুদকের নগদ অর্থ প্রদান করা হয়। বৃহস্পতিবার মতলব উত্তর উপজেলা পরিষদের সভাকক্ষে এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মতলব উত্তর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল কাইয়ুম খান।

উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক সাংবাদিক শামসুজ্জামান ডলারের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখন উপজেলা নির্বাহি অফিসার শারমিন আক্তার।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দুর্নীতি দমন কমিশন কুমিল্লা অঞ্চলের সহকারী পরিচালক এইচ এম আক্তারুজ্জামান ও চাঁদপুর জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ডক্টর কাজী হাশেম। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন দশানী মোহনপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনসুর আহমেদ এবং নাউরী আহম্মদিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তাজুল ইসলাম।

অনুষ্ঠানে উপজেলার ৫০ টি মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে ৩৯ টি প্রতিষ্ঠানের মাঝে ২হাজার ২শ’ টাকা করে প্রদান করা হয়। পরবর্তীতে মাধ্যমিক স্তরের বাকী প্রতিষ্ঠানের জন্য নগদ অর্থ প্রদান করা হবে।

মতলব উত্তর উপজেলার প্রতিটি মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের সমন্ময়ে সততা সংঘ রয়েছে সেই সততা সংঘের মাধ্যমে এই অর্থ খরচ করা হবে। এই অর্থ বিতর্ক প্রতিযোগিতা, রচনা প্রতিযোগিতা, সাংস্কৃতিক প্রতিযোগীতা ও শিক্ষা প্রতিষ্ঠান পরিষ্কার পরিছন্নতা করার কাজে এই টাকা খরচ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category