শুক্রবার, মার্চ ১২, ২০২১




মতলব উত্তরে বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির পরিচিতি সভা ও মিলন মেলা

নূরে আলম নূরীঃ চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল বলেছেন, মানবাধিকার সুরক্ষায় বাংলাদেশ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৃষ্টিভঙ্গি অনুসরণ করে চলেছে। বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতিকে সার্বজনীনতা, নিরপেক্ষতা ও ভেদাভেদ পরিহারের নীতি অনুসরণ করে মানবাধিকার রক্ষার জন্য একটি দুর্গ হিসেবে আত্মপ্রকাশ করা উচিত বলে মন্তব্য করেছেন তিনি।

শুক্রবার সকালে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার এখলাছপুর বকুলতলার মেঘনা নদীর তীরে মতলব উত্তরে বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতি মতলব উত্তরে বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতি, মতলব উত্তর উপজেলা, ছেংগারচর পৌরসভা ও সকল ইউনিয়ন কমিটির পরিচিতি, আলোচনা সভা ও মিলন মেলায় প্রধান অতিথির বক্তব্যে চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল এ কথা বলেন।

 

বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এম এ কুদ্দুস, বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির চেয়ারম্যান মোঃ মনজুর হোসেন ঈসা, মহাসচিব এডভোকেট সাইফুল ইসলাম সেকুল, চাঁদপুর জেলা জজ কোর্টের এপিপি এডভোকেট জসিম উদ্দিন, মতলব উত্তর প্রেসক্লাবের সভাপতি বোরহান উদ্দিন ডালিম, বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির মতলব উত্তর উপজেলা সভাপতি মোঃ শহীদ উল্লাহ প্রধান, সাধারণ সম্পাদক কবি নূর মোহাম্মদ, ছেংগারচর পৌর সভাপতি আব্দুল মালেক খান, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক জিএম ফারুক’সহ নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে মানবাধিকার কর্মীদের সম্মাননা ক্রেস্ট প্র;ান করা হয়। দিনভর উপজেলা প্রায় ৪শ’ মানবাধিকার কর্মী মিলন মেলায় আনন্দ উপভোগ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category