মঙ্গলবার, মে ১৭, ২০২২




মতলব উত্তরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ২য় দিনে ৪টি খেলা অনুষ্ঠিত

শামসুজ্জামান ডলারঃ মতলব উত্তর উপজেলায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ২য় দিনে ৪টি খেলা অনুষ্ঠিত হয়।

টুর্নামেন্টের ২য় দিনে ৪টি খেলায় ছেংগারচর, মোহনপুর, ফতেপুর পূর্ব ও জহিরাবাদ জয়লাভ করে।

১৭ মে মঙ্গলবার দিনের প্রথম খেলায় ছেংগারচর পৌরসভা ফুটবল একাদশ বনাম ইসলামবাদ ফুটবল একাদশ মুখোমুখি হয়। খেলায় ছেংগারচর পৌরসভা ফুটবল দল একচেটিয়া প্রাধান্য বিস্তার করে ৪-০ গোলের ব্যবধানে জয়লাভ করে। দলের পক্ষে নিয়ন একাই ২ গোল দেয়। খেলায় রেফারি দায়িত্ব পালন করেন বজলুল গনি সহকারী রেফারী বিদ্যুৎ মজুমদার ও জামাল উদ্দিন।

দিনের খেলার শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহি অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি গাজী শরিফুল হাসান। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ছেংগারচর পৌর প্রশাসক মোঃ হেদায়েত উল্যাহ,
উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক প্রভাষক একেএম আজাদ, ছেংগারচর পৌর নিবার্হী কর্মকর্তা আবু সুফিয়ান, ছেংগারচর পৌরসভার সাবেক প্যানেল মেয়র আব্দুল মান্নান বেপারী, ইসলামবাদ ইউপি চেয়ারম্যান সাখাওয়াত হোসেন মুকুল, উপজেলা যুব লীগের প্রচার সম্পাদক রেফাত উল্লাহ দর্জি প্রমূখ।

দিনের ২য় মোহনপুর ইউনিয়ন ফুটবল একাদশ বনাম ফতেপুর পশ্চিম ফুটবল একাদশ। উত্তেজনাপূর্ন খেলায় মোহনপুর ইউনিয়ন ফুটবল একাদশ ২-১ গোলের ব্যবধানে ফতেপুর পশ্চিম ফুটবল একাদশকে পরাজিত করে পরবর্তী রাউন্ডে উত্তীর্ন হয়। বজরুল গনি এবং সহকারী রেফারী ছিলেন শাহীন আলম ও জামাল উদ্দিন।

দিনের ৩য় খেলায় গজরা ইউনিয়ন ফুটবল একাদশ ও ফতেপুর পূর্ব ইউনিয়ন ফুটবল একাদশ। উত্তেজনাপূর্ন খেলায় ফতেপুর পূর্ব ইউনিয়ন ফুটবল একাদশ ১-০ গোলের ব্যবধানে জয়লাভ করে। খেলায় রেফারীর দায়িত্ব পালন করেন বগলুল গনি এবং সহকারী রেফারীর দায়িত্ব পালন করে শাহীন আলম ও জামাল উদ্দিন।
দিনের ৪র্থ ও শেষ খেলায় মুখোমুখি হয় জহিরাবাদ ইউনিয়ন ফুটবল একাদশ ও সাদুল্যাপুর ফুটবল একাদশ। খেলায় জহিরাবাদ একাদশ ১-০ গোলের ব্যবধানে জয়লাভ করে পরবর্তী রাউন্ডে উত্তীর্ন হয়। খেলায় রেফারি দায়িত্ব পালন করেন শাহিন আলম এবং সহকারী রেফারী হিসেবে ছিলেন বজলুল গনি ও আব্দুর রহিম।

দিনের শেষ তিন ম্যাচে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও গজরা ইউপি চেয়ারম্যান শহীদুল্লাহ প্রধান, উপজেলা ক্রীড়া সংস্থার সাবেক সহ-সম্পাদক সাংবাদিক শামসুজ্জামান ডলার, দৈনিক সময়ের আলো পত্রিকার স্টাফ রিপোর্টার কামরুজ্জামান হারুন, উপজেলা সহকারী শিক্ষা অফিসার মাহফুজ মিয়া প্রমূখ।
দিনের সবগুলো খেলায় ধারা বর্ননায় ছিল লোকমান হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category