রবিবার, জুলাই ২৮, ২০১৯




মতলব উত্তরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবলের ফাইনাল খেলা সম্পন্ন 

নূরে আলম নূরীঃ  মতলব উত্তর উপজেলার   শেখ রাসেল মিনি স্টেডিয়ামে ( প্রস্তাবিত) রোববার বিকেল ৩ টায়  বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্মামেন্ট ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ  অনুষ্ঠিত হয় ৷

মতলব উত্তর উপজেলা শিক্ষা অফিস  আয়োজিত  অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ডাক,টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি বিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য  অলহাজ্ব এডভোকেট নুরুল অমিন রুহুল এমপি। বিশেষ অতিথি ছিলেন মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের  সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এম এ কুদ্দুস, ভাইস চেয়ারম্যান মোতাহার হোসেন খাঁন  সুফল,উপজেলা আওয়ামীলীগের সহ- সভাপতি শহীদ উল্লাহ প্রধান , সাংগঠনিক সম্পাদক শাহজাহান প্রধান, সহকারী কমিশনার (ভূমি) শুভাশিস ঘোষ, উপজেলা শিক্ষা অফিসার ইকবাল হোসেন ভুইয়া। সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার ৷

বঙ্গমাতা ফুটবলে নাছিরার কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় টাইব্রেকারে ২–১ গোলে  ষাটনল বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

অপরদিকে বঙ্গবন্ধু ফুটবলে নাউরী সরকারি প্রাথমিক বিদ্যালয় টাইব্রেকারে ৫-৩ গোলে দঃ ব্যাসদি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

খেলা পরিচালনা করেন জসিম উদ্দিন ভূইয়া।সহকারী রেফারি ছিলেন,আশরাফুল আলম ও শেখ ফরিদ।

ধারা ভাষ্যকার ছিলেন দৈনিক সময়ের আলোর চাঁদপুর জেলা প্রতিনিধি কামরুজ্জামান হারুন ও প্রধান শিক্ষক রহমত আলী মাষ্টার আর পুরস্কার বিতরনী অনুষ্ঠান সঞ্চালনা করেন সহকারী শিক্ষা অফিসার মাহফুজ মিয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category