শনিবার, অক্টোবর ১৯, ২০১৯




মতলব উত্তরে ফ্রেন্ডস ফোরাম ‘৯৮ এর কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টারঃ মতলব উত্তরে ফ্রেন্ডস ফোরাম ‘৯৮ এর কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়। ১৮অক্টোবর ছেংগারচরের  প্রধান কার্যালয়ে সংগঠনের কার্যনির্বাহী কমিটি-২০১৯ইং এর ২য় সভা অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের সভাপতি গাজী গোলাম মোস্তফা সুমন এর সভাপতিত্বে প্রচার ও প্রকাশনা সম্পাদক গাজী মোঃ জসিম উদ্দিন এর সঞ্চালনায় প্রধান আলোচক ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ আরিফ হোসেন খান।

অনুষ্ঠানে বিশেষ আলোচক ছিলেন সাংগঠনিক সম্পাদক মোঃ আরিফ উল্লাহ সরকার, অর্থ সম্পাদক রফি আহম্মেদ রোবেল, দপ্তর সম্পাদক মোঃজাকির হোসাইন খান।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠাতা সভাপতি মাহফুজ রহমান, সাধারণ সম্পাদক সাইদুর রহমান শিবলু। সংগঠনের স্বপ্নদ্রষ্টা কাজী গোলাম মর্তুজা, প্রতিষ্ঠাতা সদস্য ইবনাল শাহিন আহম্মেদ শিপন।

অনুুুুুুুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সিনিয়র সহ সভাপতি সুমন খান, সহ-সভাপতি মাঈনুদ্দিন চৌধুরী, মোঃআশিকুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃহেলালা উদ্দিন, মহিউদ্দিন মহী, সহ সাংগঠনিক সম্পাদক ইঞ্জিঃমাহফুজুর রহমান, আপ্যায়ন বিষয়ক সম্পাদক মোঃআবু সুফিয়ান, মহিলা বিষয়ক সম্পাদক মানছুরা খানম ইভা, শিক্ষা বিষয়ক সম্পাদক মোঃহুমায়ুন কবির, সমাজ কল্যান বিষয়ক সম্পাদক ইসমাইল হক সরকার সোহাগ, আইন বিষয়ক সম্পাদক এবি বাহাউদ্দীন রিগ্যান, স্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক সম্পাদক ডাঃ মোঃমোশারফ হোসেন, সহ অর্থ সম্পাদক শিব সংকর দাস, সহ দপ্তর সম্পাদক সুজন মিয়াজি, সহ প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃইয়াসিন মিয়া ইমন, সহ শিক্ষা বিষয়ক সম্পাদক মোঃ কামাল হোসেন, সহ আপ্যায়ন বিষয়ক সম্পাদক রিপন চন্দ্র, কার্যনির্বাহী সদস্য আলী হোসেন, ইঞ্জিনিয়ার আবু বাকের সিদ্দিক বাবুল, সফিক মল্লিক, প্রবাসী সদস্য জাকির হোসেন রিপন, রিকাব উল্লাহ,সদস্য আবু হানিফ, রাফি আহম্মেদ মোঃইদ্রিস দেওয়ান,মোঃ মুকুল, মোঃরহমত উল্লাহ চৌধুরী, জেসমিন আক্তার প্রমুখ।

উক্ত সভায় সংগঠনের পক্ষ থেকে বাৎসরিক উৎসব(পিকনিক)-২০১৯ আসছে ডিসেম্বর মাসের শেষ সপ্তাহে করার সিদ্ধান্ত গ্রহন করা হয়। আগামী বছরের প্রথমদিকে মতলব উত্তরের সকল মাধ্যমিক বিদ্যালয়ের সমন্বয়ে একটি শিক্ষামুলক অনুষ্ঠানের পরিকল্পনা করা হয়,গঠনতন্ত্র সংশোধনের জন্য অনেক তৎপর্যপুর্ন আলোচনা হয় এবং কয়েকজন সদস্যদের ইহা সংশোধনে জন্য খসরা তৈরী করার দায়িত্ব দেওয়া হয়। ফোরামের কয়েকজন গুনি সদস্যদের সংগঠনের পক্ষ থেকে সম্মাননা দেওয়ার বিষয়ে আলোচনা করাট হয়। অসহায় দুস্ত শিক্ষর্থীদের জন্য একটি সহায়তা ফান্ড গঠন ও ফোরামের সদস্যদের নিয়ে জাকাত ফান্ড গঠনের সিদ্ধান্ত গ্রহন করা হয়।
বক্তারা সবাই সংগঠনকে এগিয়ে নিতে গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category