বৃহস্পতিবার, অক্টোবর ১০, ২০১৯




মতলব উত্তরে ফেন্ডস ঝিনাইয়া উচ্চ বিদ্যালয়ের আলোচনা সভা অনুষ্টিত

 

স্টাফ রিপোর্টারঃ মতলব উত্তরে ফেন্ডস ঝিনাইয়া উচ্চ বিদ্যালয়ের আলোচনা সভা অনুষ্টিত হয়। বৃহস্পতিবার এই আলোচনা সভায় সংগঠনের নতুন নাম করন, বিদ্যালয়ের বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে একটি প্লার্টফর্ম তৈরি করা, গরিব মেধাবী শিক্ষার্থীদের সাহায্য সহযোগিতা করা এবং প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে পূর্নঃ মিলনী অনুষ্ঠান করাসহ অন্যান্য  বিষয় নিয়ে আলোচনা করা হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফারুক আহম্মেদ সংগঠনকে সুসংগঠিত করা এবং বিদ্যালয়ের শুরু থেকে বর্তমান পর্যন্ত সকল শিক্ষার্থীদেরকে নিয়ে ২০২০ সালে একটি পূর্নঃ মিলনী অনুষ্ঠান করার জন্য সকলকে এগিয়ে আসার আহ্বান জানান।

অন্যান্যদের মধ্যে প্রাক্তন ছাত্র আক্তারুজ্জামান(২০০০) বলেন, বিদ্যালয়ের শিক্ষার মান উন্নয়ন এবং শিক্ষার্থীদের নিয়ে একটি পরিবার তৈরি করা এবং ২০২০ সালের পূর্নঃ মিলনী অনুষ্ঠানকে সফল করার জন্য সকলকে এগিয়ে আসার আহ্বান জানান।

প্রাক্তন ছাত্র মামুন (২০০৬) বলেন, সকলে সহযোগীতা করলে সংগঠনকে এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব হবে। প্রাক্তন ছাত্র মমিন (২০০৮) বলেন, সকলে এগিয়ে আসলে পূর্ন মিলনী অনুষ্ঠান সফল করা যাবে আশা করেন। প্রাক্তন ছাত্র সাইদুর রহমান (২০১৬) জানান, ইতিমধ্যে সংগঠনের বাস্তবায়নের লক্ষ্যে কাজ করছি, সংগঠনের সদস্যদের তথ্য সংগ্রহ চলছে সকলকে তথ্য (নাম, ফোন, পেশা, প্রতিষ্ঠান, ব্যাচ, গ্রাম) দিয়ে সহযোগীতা করারর কথা উল্লেখ করে তিনি আরো বলেন এই সংগঠনটি হবে ঝিনাইয়া উচ্চ বিদ্যালয়ের জন্য একটি প্রানের সংগঠন।

এ আলোচনা সভায় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মো ফারুক আহমেদ। বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রদের মাঝে উপস্থিত ছিলেন মো আক্তারুজ্জামান, মো মামুন, মো মমিন খান, মো সাইদুর রহমান, মো নাজমুল হাসান, বাছির সরকার, মো জুয়েল, মেহেদী, উজ্জল, শরিফুল, মনিরুল, ইমরান, আলআমিন, সোহরাব, মাসুদ, হৃদয়, মিরাজ, নাইম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category