শনিবার, আগস্ট ৩১, ২০১৯




এ দেশের উল্লেখযোগ্য উন্নয়নের শুরুটাই করেছেন জাপা প্রেসিডেন্ট হুসাইন মোহাম্মদ এরশাদ ….. জাপা প্রেসিডিয়াম সদস্য এমরান হোসেন মিয়া

নূরে আলম নূরী: চাঁদপুরের মতলব উত্তরে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদের স্বরণে ও মরহুমের আত্মার মাগফেরাত কামনায় আলোচনা সভা মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা জাতীয়পার্টীর আয়োজনে শনিবার (৩১ আগস্ট) সকালে উপজেলার নিশ্চিন্তপুর বাজার সংলগ্ন মাঠে আয়োজিত শোকসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জাতীয়পার্টীর প্রেসিডিয়াম সদস্য ও মতলব উত্তরের কৃতিসন্তান আলহাজ্ব এমরান হোসেন মিয়া।
উপজেলা জাতীয়পার্টীর আহবায়ক ছিদ্দিকুর রহমান মোল্লার সভাপতিত্বে এবং যুগ্মআহবায়ক মিজানুর রহমান মোল্লার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয়পার্টী কেন্দ্রিয় কমিটির প্রচার সম্পাদক খোরশেদ আলম খুশু, চাঁদপুর জেলা জাতীয়পার্টীর যুগ্মআহবায়ক আব্দুল লতিফ শেখ ও প্রফেসার শফিউল আলম শাজাহান, কেন্দ্রিয় যুবসংহতির যুগ্মসম্পাদক আবুল কালাম আজাদ টুনু, চাঁদপুর জেলা যুবসংহতির আহবায়ক ফেরদৌস খান।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন মতলব উপজেলা জাতীয়পার্টীর সদস্য সচিব মোল্লা বোরহান উদ্দিন মাস্টার, উপজেলা যুবসংহতির সাবেক আহবায়ক এড. শামীমুল ইসলাম, চাঁদপুর জেলা ছাত্রসমাজের আহবায়ক সোহরাফ হোসেন মিয়াজী, উপজেলা ছাত্রসমাজের আহবায়ক জহিরুল ইসলাম প্রমূখ।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, প্রায়াত প্রেসিডেন্ট হুসেইন মোহাম্মদ এরশাদ বাংলাদেশে ইসলামকে রাস্ট্রধর্ম হিসাবে স্বীকৃতি দিয়েছেন, শুক্রবার সরকারি ছুটি ঘোষনা, জাতীয় মসজিদ ও জাতীয় ঈদগাঁ ঘোষনাসহ ইসলাম এবং ধর্মীয় কার্যক্রমে ব্যাপক কাজ করেছেন। হিন্দু-মুসলমান ভাই ভাই হিসাবে যে যার ধর্ম পালন করবে সে সুযোগও করে দিয়েছেন।
তিনি আরো বলেন, এ দেশের উল্লেখযোগ্য উন্নয়নের শুরুটাই করেছেন জাপা প্রেসিডেন্ট হুসাইন মোহাম্মদ এরশাদ।
প্রেসিডিয়াম সদস্য এমরান হোসেন মিয়া আরো বলেন, মতলবের আজকের যে উন্নয়ন তা সম্ভব হয়েছে সাবেক মন্ত্রী মেজর জেনারেল (অব:) মরহুম শামছুল হকের আন্তরিক প্রচেষ্টায় তৎসময়ের প্রেসিডেন্ট ৯বছরের সফল রাস্ট্র নায়ক আলহাজ্ব হুসেইন মোহাম্মদ এরশাদ তৈরী করে দিয়েছিলেন ৬০ কিলোমিটারের মেঘনা-ধনাগোদা সেচ প্রকল্পের বেড়িবাঁধ। এই বাঁধ নির্মানের কারনেই সম্ভব হয়েছে মতলবের আজকের এই উন্নয়ন।
আলোচনা সভা শেষে মিলাদ ও দোয়া পরিচালনা করেন মাওলানা নজরুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category