সোমবার, সেপ্টেম্বর ২১, ২০২০




মতলব উত্তরে নৌকার প্রার্থী জহিরাবাদে গাজী সেলিম মিয়া, সুলতানাবাদে এড. হাবিবা ইসলাম সিফাত

নূরে আলম নূরীঃ সোমবার (২১ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় প্রার্থী চূড়ান্ত করে দলটি।

সভা শেষে দলটির দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রার্থীদের তালিকা প্রকাশ করা হয়।

জহিরাবাদ ইউনিয়নের চেয়ারম্যান আলী আক্কাছ বাদল ও সুলতানাবাদ ইউনিয়নের চেয়ারম্যান মঞ্জুর মোর্শেদ স্বপনের মৃত্যু জনিত কারনে এই দু’টি ইউনিয়নের চেয়ারম্যানের পদ খালি হয়। তারই প্রেক্ষিতে আগামী ২০ অক্টোবর এখানে উপ-নির্বাচনের ভোটগ্রহণের তারিখ নির্ধারণ কর হয়। তাই জহিরাবাদ ইউনিয়নে চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন পেয়েছেন গাজী সেলিম মিয়া এবং
সুলতানাবাদ ইউনিয়নে চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন পেয়েছেন এড. হাবিবা ইসলাম সিফাত।

জহিরাবাদ ইউনিয়নে আওয়ামীলীগের মনোনয়ন নৌকা প্রতীকের প্রার্থী সেলিম মিয়া ওই ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গাজী মুক্তার হোসেনের ভাই। অন্যদিকে সুলতানাবাদ ইউনিয়নে আওয়ামীলীগের মনোনয়ন নৌকা প্রতীকের প্রার্থী হাবিবা ইসলাম সিফাত ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মরহুম শফিকুল ইসলাম পাটোয়ারীর কন্যা।

আগামী ২০ অক্টোবর ভোটগ্রহণের তারিখ নির্ধারণ করে মনোনয়ন পত্র দাখিলের শেষ তারিখ ২৩ সেপ্টেম্বর, মনোনয়ন পত্র যাচাই-বাচাই ২৬ সেপ্টেম্বর ও প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ৩ অক্টোবর নির্ধারণ করা হয়েছে।প্রতীক বরাদ্দ ৪ অক্টোবর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category