বুধবার, জানুয়ারি ২, ২০১৯




মতলব উত্তরে নির্বাচন পরবর্তী শুভেচ্ছা বিনিময় করলেন নব-নির্বাচিত এমপি এ্যাড. নূরুল আমিন রুহুল

মোল্লা হাবিবুর রহমানঃ  চাঁদপুর-২ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য এ্যাডভোকেট আলহাজ্ব নুরুল আমিন রুহুল মতলব উত্তর উপজেলার বিভিন্ন এলাকায় নির্বাচন পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেছেন। বুধবার মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌর আওয়ামীলীগ কার্যালয় প্রাঙ্গনে নির্বাচন পরবর্তী শুভেচ্ছা বিনিময় আলোচনা সভায় প্রধান অতিথি চাঁদপুর-২ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য এ্যাডভোকেট আলহাজ্ব নুরুল আমিন রুহুল বলেছেন, প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ফসল সারা দেশে আওয়ামীলীগের এ বিজয়। এ বিজয় জনগনের কাছে সরকারের দায়বদ্ধতা আরো বারিয়ে দিয়েছে। সরকারের কর্মকান্ডে দেশের উন্নয়ন ও মানুষের আশার প্রতিফলন ঘটবে।
তিনি আরো বলেন, মতলব হবে একটি শান্তিপ্রিয় এলাকা। এখানে মাদক ও চাঁদাবাজি চলবে না।

উপজেলা আওয়ামীলীগের সভাপতিত্বে এ্যাডভোকেট রুহুল আমিনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আল মাহমুদ টিটুর পরিচালনায় শুভেচ্ছা বিনিময় সভায় বক্তব্য রাখে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মনজুর আহমদ, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আইয়ুব আলী গাজী প্রমূখ।

সভা শুরুতে চাঁদপুর-২ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য এ্যাডভোকেট আলহাজ্ব নুরুল আমিন রুহুলকে ফুল দিয়ে বরন করে নেন আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেত্রীবৃন্দ, মুক্তিযোদ্ধা সংসদের নেতৃবৃন্দ, পৌর সভার বর্তমান ও সাবেক কাউন্সিলরবৃন্দ, উপজেলা ক্রীড়া সংস্থা, ছেংগারচর বাজার বনিক সমবায় সমিতি, উপজেলা পরিবেশক সমিতি, পৌর কমিউনিটি পুলিশিং কমিটি, হিন্দু-বৌদ্ধ ঐক্য পরিষদ, দলিল লেখক ও স্টাম্প সমিতি, পরিবহন মালিক সমিতি, ওলামালীগসহ ব্যক্তিগত ভাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category