বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০১৯




মতলব উত্তরে নাউরী আদর্শ কলেজের ফলাফল জেলার শীর্ষে ॥ শিক্ষার্থীদের মাঝে আনন্দ উল্লাস

নূরে আলম নূরী ও মোল্লা হাবিবুর রহমানঃ চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ অ্যাড. নূরুল আমিন রুহুল কর্তৃক প্রতিষ্ঠিত মতলব উত্তর উপজেলার নাউরী আদর্শ কলেজের ফলাফল এবার চাঁদপুর জেলার শীর্ষে। কলেজের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের মাঝে আনন্দ উল্লাস বিরাজ করছে। অংশ গ্রহনকারী ২০৯ জন পরীক্ষার্থীর মধ্যে কৃতকার্য হয়েছে ২০৮ জন।

গত ১৭ জুলাই প্রকাশিত ফলাফলে এই কলেজ থেকে এবার ব্যবসায় শিক্ষা শাখা থেকে ৭৩ জন, মানবিক শাখা থেকে ১শ ১১জন ও বিজ্ঞান শাখা থেকে ২৫ জন পরীক্ষার্থী এইচএসসি পরীক্ষায় অংশগ্রহন করে। মানবিক বিভাগের একজন শিক্ষার্থী এক বিষয়ে পরীক্ষা দিয়ে দেশের বাইরে চলে গেছেন। যার ফলে শতভাগ ফলাফলে পৌছতে পারেনি প্রতিষ্ঠানটি। বর্তমানে কলেজটির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন আলহাজ্ব অ্যাড. নূরুল আমিন রুহুল এমপি।

নাউরী আদর্শ কলেজের অধ্যক্ষ হরিকৃষ্ণ তরফদার ও উপাদক্ষ আলা উদ্দিন জানান, বিগত বছরগুলোতেও কলেজের ফলাফল খুবই সন্তোষজনক ছিল। এবারও আমরা ভাল ফলাফল করতে পেরেছি। আমরা এবার জেলার শীর্ষস্থানে আছি। এর আগেও জেলার মধ্য প্রথম স্থান অর্জন করেছিলাম। কলেজের সভাপতি ও চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য ও গভর্নিং বডির সকল সদস্য, শিক্ষকবৃন্দ এবং অভিভাবকদের ঐক্য প্রচেষ্টায় ভাল ফলাফল অর্জন করতে সক্ষম হয়েছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category