বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০১৯




মতলব উত্তরে জাতীয় মৎস্য সপ্তাহ অনুষ্ঠানে জেলেদের উপস্থিতি নাই দেখে সংসদ সদস্যের ক্ষোভ ও অসন্তোষ

স্টাফ রিপোর্টার ঃ  মতলব উত্তরে উপজেলা প্রশাসন ও সিনিয়র উপজেলা মৎস্য অফিসের আয়োজনে জাতীয় মৎস্য সপ্তাহ অনুষ্ঠানে জেলেদের আশানুরুপ উপস্থিতি না দেখে চরম ক্ষোভ ও অসন্তোষ প্রকাশ করেছেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য এড. নুরুল আমিন রুহুল।

১৮ জুলাই বৃহস্পতিবার মতলব উত্তরে মৎস্য সপ্তাহের উদ্বোধনী অনুষ্ঠানে নিবন্ধিত মৎস্য চাষীদের উপস্থিতি না দেখে সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোঃ শাখাওয়াত হোসেনের প্রতি ক্ষোভ প্রকাশ করে বলেন এই উপজেলায় নিবন্ধিত জেলে রয়েছে ৮ হাজার ৮শত ৯৪ জন। এর মধ্যে উপস্থিত রয়েছে মাত্র ১৫ থেকে ২০ জন জেলে। এই অবস্থা কেন তা জানতে চেয়ে সঠিক উত্তর না পেলে তিনি ক্ষোভ প্রকাশ করেন। এদিকে মতলব উত্তর উপজেলা সিনিয়র মৎস্য অফিসের কার্য্যক্রম অব্যবস্থাপনার মধ্যে দিয়ে পরিচালিত হচ্ছে বলেও জানা গেছে।

সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোঃ শাখাওয়াত হোসেনের সাথে মুঠোফোনে এই বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, অনুষ্ঠানে জেলেরা না আসলে আমি কি করতাম। কয়েকজন জেলেতো উপস্থিত আছেই।

নাম প্রকাশে অনিচ্ছুক বেশ কয়েকজন নিবন্ধিত উপজেলার মৎস্য চাষীদের সাথে আলাপ করলে তারা জানান, জাতীয় মৎস্য সপ্তাহ অনুষ্ঠানের দাওয়াত পাইনি, যামু কেমনে। দাওয়াত পাইলে অবশ্যই যাইতাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category