শুক্রবার, জানুয়ারি ২৯, ২০২১




মতলব উত্তরে জমকালো আয়োজনে এশিয়ান টেলিভিশনের ৮ম বর্ষপূর্তি পালিত

নূরে আলম নূরীঃ চাঁদপুরের মতলব উত্তরে জমকালো আয়োজনের মধ্য দিয়ে পালিত হয়েছে বেসরকারি স্যাটেলাইট চ্যানেল এশিয়ান টিভির ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী। একই সঙ্গে পালিত হয়েছে এশিয়ান রেডিও-৯০.৮ এফএমেরও জন্মদিন।

বৃহস্পতিবার (২৮ জানুয়ারী) বিকেলে উপজেলার মোহনপুর পর্যটন লিমিটেডের অডিটোরিয়ামে এতে প্রধান অতিথি হিসেবে কেক কাটেন বিশিষ্ট শিল্পপতি ও ভয়েস টেলিভিশনের ডিরেক্টর কাজী মিজানুর রহমান।

এশিয়ান টিভির মতলব প্রতিধিনি মুহা. সাজ্জাদ হোসেনের সভাপতিত্বে ও দৈনিক ভোরের দর্পণের চাঁদপুর প্রতিনিধি মাহফুজুর রহমানের পরিচালনায় এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির রাজনৈতিক সচিব অ্যাড. সাইফুদ্দিন বাবু, চাঁদপুর অনলাইন প্রেস ক্লাবের সভাপতি প্রভাষক ডাঃ শেখ মহসীন, মতলব উত্তর প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মাহবুব আলম লাভলু, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক সাংবাদিক শামসুজ্জামান ডলার, মতলব উত্তর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনির, দৈনিক যুগান্তর ও আনন্দ টিভির প্রতিনিধি মো: ফারুক হোসেন, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক জি.এম ফারুক, কাজী মিজানুর রহমানের সহধর্মিণী রাজিয়া সুলতানা, আল-আমিন ছাত্রীশাখার ইনচার্জ নাসরিন পারভিন প্রমুখ

এসময় এটিএন বাংলার বিজনেস প্রোগ্রাম পরিচালক ফরিদ উদ্দিন সিদ্দীকি, দৈনিক মানবজমিনের প্রতিনিধি নূরে আলম নূরী, উপজেলা প্রেস ক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক মো. তুহিন ফয়েজ, দৈনিক তৃতীয় মাত্রার প্রতিনিধি নাঈম মিয়াজী, দৈনিক মাতৃভূমির খবর প্রতিনিধি আল-আমিন সিপাহী, সাংবাদিক হিমেল, রাসেল আহমেদ, সম্রাট শিকদার সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা ৯ বছরে পা রাখার পেছনে সহযোগিতা-সমর্থনের জন্য এশিয়ান টিভি ও রেডিও’র দর্শক-শ্রোতা, বিজ্ঞাপনদাতা ও ক্যাবল অপারেটরদের ধন্যবাদ জানান। সন্ধ্যায় রকসি মিউজিক্যাল গ্রুপের ভোকালিস্ট ও লিড গিটারিস্ট আলভি করিম খান, লোকসংগীত শিল্পী জুলফিশাহ্ রাবেয়া মুমুর অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠানটি সম্পন্ন হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category