সোমবার, সেপ্টেম্বর ১৬, ২০১৯




মতলব উত্তরে ছেংগারচর পৌর যুবলীগের আনন্দ মিছিল

নূরে আলম নূরী: চাঁদপুরের মতলব উত্তর উপজেলা ছেংগারচর পৌর আওয়ামী যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি হিসাবে মোঃ আবুল হোসেন ফরাজী ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসাবে মোঃ জামান সরকারকে মনোনীত করায় চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ¦ অ্যাড.নুরুল আমিন রুহুলকে অভিনন্দন জানিয়ে উপজেলার ছেংগারচর পৌর যুবলীগের পক্ষ থেকে আনন্দ মিছিল বের করা হয়।
সোমবার মতলব উত্তরের ছেংগারচর পৌর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ আবুল হোসেন ফরাজী ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ জামান সরকারের নেতৃত্বে ছেংগারচর বাজারে বিরাট এক আনন্দ মিছিল বের করা হয়। মিছিলটি বাজারের প্রধান প্রধান সড়ক ঘুরে ছেংগারচর পৌর আ’লীগ ও এর সহযোগি সংগঠনের দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।

শেষে পৌর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ আবুল হোসেন ফরাজীর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ জামান সরকারের স ালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, ছেংগারচর পৌর আ’লীগ নেতা আল-মাহমুদ টিটু মোল্লা,উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক ও নব-গঠিত পৌর যুবলীগের সম্মেলন প্রস্তÍুতি কমিটির সদস্য মোঃ রেফায়েত উল্লাাহ দর্জি, সদস্য মোঃ আলমগীর হোসেন মোল্লা, মোঃ শাহনূর বেপারী, মোঃ আল-আমিন সরকার, মাহাবুব আলম বাবু, মোঃ ওমর খান, মোঃ শাহাদাত হোসেন খোকন ঢালী প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category