রবিবার, মার্চ ১৫, ২০২০




মতলব উত্তরে চাঞ্চল্যকর ইব্রাহিম হত্যা মামলার ২ আসামি গ্রেফতার

নূরে আলম নূরীঃ চাঁদপুরের মতলব উত্তরে চাঞ্চল্যকর ইব্রাহিম হত্যা মামলার ২ আসামিকে ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার করেছে মতলব উত্তর থানা পুলিশ। আটককৃত আসামীরা হলো, এক‌ই উপজেলার সুলতানাবাদ ইউনিয়নের ইন্দুরিয়া গ্রামের মৃত শহিদুল্লাহর ছেলে সবুজ (২৬) এবং দক্ষিণ ইসলামাবাদ গ্রামের নুরুল ইসলামের ছেলে আরিফুল ইসলাম (৩৮)।

১৫ মার্চ দুপুরে মতলব উত্তর থানা পুলিশ প্রেস ব্রিফিং সাংবাদিকদের জানান, ১৩ মার্চ দিবাগত রাত আড়াইটার দিকে মতলব উত্তর থানার এসআই মহিউদ্দিন, এসআই নাহিদ ও এএসআই আনিসুর রহমান চৌধুরী সহ সঙ্গীয় ফোর্স আসামি সবুজ কে যাত্রাবাড়ি একটি হোটেল থেকে এবং অপর আসামি আরিফ কে সিদ্ধিরগঞ্জ থেকে গ্রেফতার করা হয়েছে।

উল্লেখ্য, গত ১৩ মার্চ দুপুরে ইব্রাহিম (৪০) নামে এক ইজিবাইক চালকের বস্তা বন্দি লাশ রায়পুর ইসলামাবাদ  পুকুর থেকে উদ্ধার করেছে পুলিশ। সে ইন্দুরিয়া গ্রামের আবুল পাটোয়ারীর ছেলে।

মামলার বাদী নিহত ইব্রাহিম পাটোয়ারীর স্ত্রী নিলুফা বেগম বলেন, আমি আমার সন্তান নিয়ে কোথায় যাবো।কে আমাদের দেখা শোনা করবে।আমি আমার স্বামীর হত্যার বিচার চাই।

মতলব উত্তর থানার ওসি নাসির উদ্দিন মৃধা জানান, আসামিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার কথা স্বীকার করে। তাদের দেওয়া তথ্য অনুযায়ী হত্যার আলামত ধান কাটার কাঁচি, রসি উদ্ধার করা হয়। আসামিদের কে জিজ্ঞাসাবাদের জন্য বিঞ্জ আদালতের কাছে ৫ দিনের রিমান্ড চাওয়া হয়েছে।

চাঁদপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার (সার্কেল) আহসান হাবীব বলেন, আমরা ৪৮ ঘন্টার আল্টিমেটাম দিয়েছিলাম। তবে পুলিশের তৎপরতায় ২৪ ঘন্টার মধ্যে আসামি সহ সমস্ত আলামত  উদ্ধার করতে সক্ষম হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category