মঙ্গলবার, নভেম্বর ১২, ২০১৯




মতলব উত্তরে ওটারচর উচ্চ বিদ্যালয়ের মসজিদ পুনর্নির্মাণে সভা অনুষ্ঠিত

 

কামরুজ্জামান হারুনঃ মতলব উত্তরের ওটারচর উচ্চ বিদ্যালয়ের মসজিদের দ্বিতল পাকা ভবনের নির্মাণকাজের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে প্রস্তুতি সভা মঙ্গলবার বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কার্যালয়ে ম্যানেজিং কমিটির সভাপতি ও গজরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ হানিফ দর্জির সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোয়াজ্জেম হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন তরঙ্গ ছাত্র কল্যাণ পরিষদের সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার আবু ইউসুফ, সাবেক সভাপতি নাজমুল হক সুমন, সাধারণ সম্পাদক ও দৈনিক সময়ের আলোর প্রকাশক ও মতলব সমিতি-ঢাকার সভাপতি ইঞ্জিনিয়ার গাজী আহমেদ উল্লাহ, ম্যানেজিং কমিটির সদস্য আব্দুস সাত্তার, কাসেদ আলী প্রধান, সফিকুল ইসলাম খান, হাজী রেহান উদ্দিন, সাইফুল ইসলাম মোল্লা, দৈনিক সময়ের আলো চাঁদপুর জেলা প্রতিনিধি ও বিদ্যালয়ের শিক্ষক কামরুজ্জামান হারুন, গোলাম হায়দার মোল্লা ওছমান গনি খান।

উপস্থিত ছিলেন তরঙ্গ ছাত্র কল্যাণ পরিষদের সাংগঠনিক সম্পাদক সুমন খান, অর্থ সম্পাদক মিজানুর রহমান মুন্সী, সদস্য ইঞ্জিনিয়ার গাজী আরশাদ উল্লাহ, রবি উল্লাহ মাস্টার, মিনহাজ প্রধান, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সাবেক সাংগঠনিক সম্পাদক এমএম সাইফুল ইসলাম, রাজীব খান প্রমুখ। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বিদ্যালয়ের প্রধান মাওলানা আমিনুল হক সরকার।

তরঙ্গ ছাত্র কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক, মতলব সমিতি ঢাকার সভাপতি, দুরন্ত ’৯৭ সদস্য সচিব ও দৈনিক সময়ের আলো প্রকাশক ইঞ্জিনিয়ার গাজী আহমেদ উল্লাহ জানান, আগামী ৩০ নভেম্বর সকাল ১১টায় ঐতিহ্যবাহী ওটারচর উচ্চ বিদ্যালয়ের মসজিদের দ্বিতল ভবনের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হবে। তিনি বিদ্যালয়ের সব প্রাক্তন শিক্ষার্থীদের ভিত্তিপ্রস্তর অনুষ্ঠানে উপস্থিত থাকার অনুরোধ করেন। তরঙ্গ ছাত্র কল্যাণ পরিষদের সাবেক সভাপতি নাজমুল হক প্রধান সুমন, সব প্রাক্তন শিক্ষার্থীদের মসজিদের পুনর্নির্মাণ কাজে আর্থিক সহায়তা প্রদান করার আহ্বান জানান।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোয়াজ্জেম হোসেন মসজিদের নির্মাণকাজের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে ৩০ নভেম্বর বেলা ১১টায় মিলাদ ও দোয়ার অনুষ্ঠানে এলাকার গণ্যমান্য ব্যক্তি, বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-শিক্ষক ও ম্যানেজিং কমিটির সভাপতি ও সদস্যদের উপস্থিতি এবং উন্নয়ন কাজে সার্বিক সহযোগিতার আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category