শনিবার, ডিসেম্বর ১৫, ২০১৮




মতলব উত্তরে ইসলামী আন্দোলনের পথসভা ও গনসংযোগ

নূরে আলম নূরীঃ  চাঁদপুরের মতলব উত্তর উপজেলার বিভিন্ন এলাকায় ইসলামী আন্দোলন বাংলাদেশ এর চাঁদপুর-২ নির্বানচী আসনে সংসদ সদস্য পদে প্রার্থী পীরজাদা মাওলানা মোঃ আফছার উদ্দিনের নির্বাচনী প্রচারনায় পথসভা ও গনসংযোগ করা হয়েছে।

১৫ ডিসেম্বর শনিবার দিনব্যাপী এখলাছপুর ও জহিরাবাদ ইউনিয়নের বিভিন্ন এলাকায় পথসভা ও গনসংযোগ করেন। এসময় প্রার্থীর সাথে ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ মতলব উত্তর উপজেলা শাখার সাধারন সম্পাদক হাফেজ হাবীবুর রহমান, মতলব উত্তর উপজেলা মুজাহিদ কমিটির সাধারন সম্পাদক মাওলানা আতাউল্যাহ মহসীন, হাজী ডা. ওয়াজকুরুনীসহ উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতৃবৃন্দ।

পথসভাকালে প্রার্থী তাঁর বক্তব্যে বলেন, দুর্নীতি ও সন্ত্রাসমুক্ত কল্যান রাষ্ট্র প্রতিষ্ঠায় হাতপাখা প্রতিকে ভোট যুদ্ধে ঝাপিয়ে পড়তে হবে। কোরআনের নীতি চাই এছাড়া জাতির মুক্তি নাই। ভোট শুধু একটি সীল মারার নাম নয় ভোট একটি আমানত, ভোট একটি জামানত, ভোট একটি স্বাক্ষী। ভাল মানুষকে ভোট দিলে যেমন তার আমল নামায় লেখা হবে। তেমনি খারাপ মানুষকে ভোট দিলে তার খারাপ কাজের অংশও তার আমল নামায় লেখা হবে। দেশের স্থায়ী শান্তি কামনায় মানবতার সার্বিক মুক্তির লক্ষ্যে ভোট বিপ্লবের মাধ্যমে দুষিত, বিষাক্ত, কুলষিত ও নোংরা রাজনীতির অবসান ঘটানো এখন সময়ের দাবী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category