শুক্রবার, জানুয়ারি ৩১, ২০২০




মতলব উত্তরে ইমামপুর উচ্চ বিদ্যালয়  ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতা অনুষ্ঠিত

কামরুজ্জামান হারুন : মতলব উত্তরে ইমামপুর পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয়ে দুই দিন ব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতা ২৯ জানুয়ারি বিকেলে সম্পন্ন হয়েছে।
৪ টি হাউজে ভাগ করে পুরো প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।প্রতিটি হাউজে দুই জন করে শিক্ষক দায়িত্ব পালন করেন।
বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর হাউজের দায়িত্বে ছিলেন, সিনিয়র শিক্ষক মাসুদ আলম ও জয়নাব সুলতানা,জাতীয় কবিকাজী নজরুল ইসলাম হাউজ এর দায়িত্বে ছিলেন সহকারী শিক্ষক নও শের আজম ও উম্মে সালমা,মাইকেল মধুসূদন দত্ত সমাজের দায়িত্বে ছিলেন সিনিয়র শিক্ষক কামাল হোসেন ও উম্মে মাহিনুর ও পল্লী কবি জসীম উদ্দিন হাউজের দায়িত্বে ছিলেন সিনিয়র শিক্ষক ফারুক আহমেদ বাদল ও শামসুন্নাহার।
প্রত্যেকটি হাউজ আলাদা আলাদা ভাবে প্যান্ডেল করেছে। প্রতিটি হাউজ রং বেরঙের সাজে সজ্জিত হয়েছে। প্রতিটি হাউস ভিজিটে গেলে বিভিন্ন ফুল দিয়ে অভ্যর্থনা জানানো হয়েছে।
 সেখানে প্রত্যেক কবির ছবি ও তাদের স্মৃতিচিহ্ন দেখানো হয়েছে। প্রত্যেক হাউজ থেকে তিনজন করে প্রতিযোগী চূড়ান্ত পর্যায় অংশগ্রহণ করেছে।
 সমাপনী দিনে অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বিদ্যালয়ের বিদ্যুৎসাহী সদস্য ও উপজেলা আওয়ামী যুবলীগের সিনিয়র সহ-সভাপতি কামরুজ্জামান ইয়ার। শুভেচ্ছা বক্তব্য রাখেন ক্রীড়া প্রতিযোগিতার মহাপরিচালক , বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবং উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক সরকার আবুল কালাম আজাদ ।
বিশেষ অতিথি ছিলেন দাতা সদস্য এবং উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক মাজহারুল ইসলাম মিজান, পরিচালনা পর্ষদের সদস্য  মোতালেব হোসেন জুয়েল, আওয়ামী লীগ নেতা ডিএম লতিফ, শাহ আলম মোল্লা, মুক্তার হোসেন ।
উপস্থিত ছিলেন দৈনিক সময়ের আলো চাঁদপুর জেলা প্রতিনিধি কামরুজ্জামান হারুন, দৈনিক যায়যায়দিন মতলব প্রতিনিধি কামাল হোসেন খান, দৈনিক প্রতিদিনের সংবাদ মতলব প্রতিনিধি এম.এম সাইফুল ইসলাম।উপস্থাপনায় ছিলেন, সিনিয়র ছগির আহমেদ ও শরীর চর্চা শিক্ষক শেখ সাদি। সার্বিক দায়িত্বে ছিলেন সহকারী প্রধান শিক্ষক কামাল হোসেন, সিনিয়র শিক্ষক বাবু হারাধন চন্দ্র, সেলিনা আক্তার, বায়েজিদ ,নূর হোসেন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category