শুক্রবার, ডিসেম্বর ৭, ২০১৮




মতলব উত্তরে “আলোকিত মতলব” সংগঠনের উদ্যোগে কম্বল বিতরন

মোল্লা হাবিবুর রহমানঃ মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নের আনন্দ বাজারে ফেসবুক গ্রুপ “আলোকিত মতলব” সংগঠনের উদ্যোগে ২শতাধিক দরিদ্র ও শীতার্থদের মাঝে শীতব¯্র হিসাবে কম্বল বিতরন করা হয়েছে। শুক্রবার সকালে আনন্দ বাজারের সেবা ফার্মেসীর সন্মুখে কম্বল বিতরনের আনুষ্ঠানিকতা হয়। ফরাজীকান্দি, ফতেপুর পশ্চিম, জহিরাবাদ ইউনিয়নের দরিদ্র ক’জন এখানে এসে কম্বল গ্রহন করলেও দুরত্বের কারনে মোহনপুর, ষাটনল ও কালাকান্দা ইউনিয়নের তালিকাভ’ক্ত শীতার্থদের কম্বল বাড়ীতে পৌঁছে দেয়া হয়।

আনন্দ বাজারে কম্বল বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের জসিম বেপারী, সোহাগ মৃধা, কামাল সরকার, তানজিল হোসেন, ফাহিম মোল্লা, সজিব হোসেন, জান্নাতুল ফেরদৌসী, কাজী রফিক, শিলা আক্তার, ফারহান পারভেজসহ সংগঠনের আরো অনেকে উপস্থিত ছিলেন।

২০১৮সালের প্রথম দিকে সমমনা কয়েকজন বন্ধুমিলে ফেসবুক গ্রুপ করা হয়। সে থেকে অসহায় ও দরিদ্র মানুষদের বিভিন্নভাবে সহযোগীতা করার লক্ষে গঠন করা হয় আলোকিত মতলব নামের এই সংগঠন। সংগঠনটি ইতিমধ্যে এতীম শিক্ষার্থীদের মাঝে পাঞ্জাবী-পায়জামা ও টুপি প্রদান, দরিদ্র ও অসুস্থ দের মাঝে চিকিৎসায় নগদ অর্থ প্র্রদান, দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের শিক্ষায় উৎসাহিত করতে পুরস্কার প্রদান, রক্তদান কর্মসূচীসহ এজাতীয় বিভিন্ন সহযোগীতা প্রদান করে আসছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category