বুধবার, ফেব্রুয়ারি ১৩, ২০১৯




মতলব উত্তরে “আলোকিত মতলব” ফেসবুক গ্রুপের পক্ষ থেকে মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রি বিতরন

নূরে আলম নূরী ও মোল্লা হাবিবুর রহমান ঃ  মতলব উত্তর উপজেলার ইসলামিয়া মার্কেট আনন্দ বাজারে “আলোকিত মতলব” আলোর সন্ধানে ফেজবুক গ্রুপের ১বছর পূর্তি উপলক্ষে আলোচনা সভা, কেক কাটা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রি বিতরন করা হয়।

১৩ ফেব্রুয়ারী বুধবার বিকালে মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নের আনন্দ বাজার সংলগ্ন মাঠে ছেংগারচর সরকারী ডিগ্রী কলেজ, নাউরী আদর্শ ডিগ্রী কলেজ ও মোহনপুর আলী আহম্মেদ মিয়া মহাবিদ্যালয়ের ২০জন শিক্ষার্থীর মাঝে শিক্ষা সামগ্রি বিতরন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার।

SONY DSC

আনন্দ বাজার কমিটির সভাপতি আঃ শুক্কুর মোল্লার সভাপতিত্বে এবং কাশফুল কম্পিউটার ট্রেনিং সেন্টারের পরিচালক হাবিবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা শিক্ষা অফিসার ইকবার হোসেন ভ’ইয়া, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক সাংবাদিক শামসুজ্জামান ডলার, সহকারী অধ্যাপক কামরুজ্জামান শিকদার, দশানী মোহনপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনসুর আহমেদ, মুক্তিযোদ্ধা এমএ হান্নান, জনপ্রতিনিধি খোকন প্রধান, ফেসবুক গ্রুপের সোহাগ মৃধা, তানজিল আহমেদ, কালাম সরকার প্রমূখ।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, একটা ফেসবুক গ্রুপ মেধাবী শিক্ষার্থীদের প্রতিযোগীতামূলক শিক্ষায় উৎসাহ দিতে তাদের মাঝে শিক্ষা সামগ্রি বিতরন সত্যিই প্রশংসনীয় উদ্যোগ। শুনে আরো খুশি হলাম তারা ইতিমধ্যে অর্ধশত দরিদ্র এসএসসি পরীক্ষার্থীদের ফরম ফিলাপের অর্থায়ন করা, এতিমদের নতুন পোষাত তৈরী করে দেয়া, রমজান মাসে দরিদ্রদের মাঝে ইফতার সামগ্রি দেয়াসহ এ জাতীয় কাজে নিজেদের সম্পৃক্ত রাখা যা সত্যিই অবাক করে দেয়ার মতো।

SONY DSC

অনুষ্ঠানে ৫জন মুক্তিযোদ্ধা ও স্কুলের ৫জন প্রধান শিক্ষককে বিশেষ অতিথি করা হয়েছে দেখে প্রধান অতিথি আয়োজকদের ভ’য়সী প্রশংসা করেন।
প্রধান অতিথি মঞ্চে আসলে তাঁকে আয়োজকদের পক্ষ থেকে ফুলদিয়ে বরন করে নেয়া হয়। অনুষ্ঠানে ফেসবুক গ্রুপের অর্ধশত বন্ধু উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category