শনিবার, জুন ৬, ২০২০




মতলব উত্তরে আমারা তারুণ্য সামা‌জিক সংগঠ‌ন এর আহ্বায়ক ক‌মিটি গঠন

শহিদুল ইসলাম খোকন : মতলব উত্তর উপজেলায়  শুক্রবার ৫ জুন বিকেলে  কালীপুর উচ্চ বিদ্যালয় ও ক‌লেজ প্রাঙ্গ‌নে আমরা তারুণ্য সামা‌জিক সংগঠ‌নের উপস্থিত সকল সদস্য‌দের সর্ব সম্ম‌তিক্র‌মে এক‌টি আহ্বায়ক ক‌মি‌টি গ্রহণ করা হয়েছে।
গত ২০১৭ সা‌ল থে‌কে সংগঠন‌টি নানা রকম সামা‌জিক কাজ ক‌রে আস‌ছে।
তখন থে‌কেই উক্ত সংগঠন‌টি অ‌লি‌খিতভা‌বে প্র‌তি‌ষ্ঠিত হয়, আজ তরুণ‌দের স্বপ্ন এবং দীর্ঘ পরিকল্পনার লক্ষ্যে একটি আহ্বায়ক ক‌মি‌টি গঠন করা হয়।
আমরা তারুণ্য সামাজিক সংগঠনের প্রধান উপদেষ্টা  মোঃ মাইনউ‌দ্দিন চৌধুরীর সভাপ‌তিত্বে এবং মোঃ সোলাইমান হো‌সে‌নের সঞ্চালনায় সভা‌টি অনুষ্ঠিত  হয়।
আ‌লোচনা সভায় সফলভা‌বে এবং সক‌লের আনন্দ সহকা‌রে  আহ্বায়ক ক‌মি‌টি গঠন করা হয়েছে।

মোঃ ইসমাইল হো‌সেন, আহ্বায়ক, মোঃ সোলাইমান হো‌সেন, যুগ্ন আহ্বায়ক, মোঃ নূরুল ইসলাম, যুগ্ন আহ্বায়ক, মোঃ তা‌মিম প্রধান, যুগ্ন আহ্বায়ক, মোঃ পার‌ভেজ আহ‌া‌ম্মেদ, সদস্য স‌চিব, মোঃ শওকত আহ‌ম্মেদ, সহ-সদস্য সচিব, মোঃ ফের‌দৌস আহমেদ, সদস্য, মোঃ মারুফ আহ‌ম্মেদ, মোঃ মোজা‌ম্মেল, মোঃ ইসমাইল হোসেন গাজী, কাউছার আলম শা‌কিল, আহ‌ম্মেদ রিয়াদ,  আ‌তিকুর রহমান, তু‌হিন প্রধান, রেজাউল ক‌রিম,  সজয় আহ‌ম্মেদ, রিয়াদ হাসান, জিসান আখন্দ, মা‌হি ঢালী, সৌরভ প্রধান, শা‌ফিন আহ‌ম্মেদ, নূ‌রে আলম, অ‌সিমা সরকার সেতু,  মা‌রিয়া ইসলাম, আ‌মেনা আক্তার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category