সোমবার, ফেব্রুয়ারি ২২, ২০২১




মতলব উত্তরের সাদুল্যাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সমাবেশ অনুষ্ঠিত

নূরে আলম নূরীঃ মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস বলেছেন, নতুন হাইব্রিড নেতা ও অনুপ্রবেশকারীদের ষড়যন্ত্রের হাত থেকে আওয়ামী লীগকে রক্ষা করতে হবে এজন্য আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে। জননেত্রী শেখ হাসিনা বারবারই বলছেন, তৃণমূলের সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে, যাতে বিএনপি থেকে অনুপ্রবেশকারীরা দলের কোন ক্ষতি করতে না পারে।

সোমবার (২২ ফেব্রæয়ারি) বিকালে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার সাদুল্যাপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের যৌথ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এমএ কুদ্দুস আরও বলেন, আমাদের নেতা একজন, আমরা তার আদর্শে রাজনীতি করি। আর বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিদের্শে দেশের উন্নয়ন চলমান রাখতে কাজ করি। তাই কোন ষড়যন্ত্রই আমাদের দাবিয়ে রাখতে পারবে না। যেসকল ত্যাগী নেতাকর্মীরা দলের জন্য অনেক কস্টকরেছেন আসন্ন নির্বাচনে তাদেরকে মূল্যায়ন করা হবে। চাঁদপুর-২ আসনের সাংসদ অ্যাড. নুরুল আমিন রুহুল ও উপজেলা আওয়ামীলীগের সম্মানিত সভাপতিকে এবং সবাইকে নিয়ে আমরা ঐক্যবদ্ধ হয়ে কাজ করবো, মতলব উত্তর উপজেলার উন্নয়ন কাজগুলো বাস্তবায়ন করবো।

সাদুল্লাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) বিল্লাল হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী, রফিকুল ইসলাম মাষ্টার, শহিদ উল্যাহ প্রধান, সাংগঠনিক সম্পাদক শাহজাহান প্রধান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জোবায়ের আজম পাঠান স্বপন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোতাহার হোসেন খান সুফল, সাদুল্লাপুর ইউপি চেয়ারম্যান লোকমান আহম্মেদ মুন্সি, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক জিএম ফারুক, উপজেলা শ্রমিক লীগের সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম, উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান মো. জহির, সিনিয়র সহ-সভাপতি কামরুজ্জামান ইয়ার, প্রচার সম্পাদক রেফায়েত উল্লাহ দর্জি, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এবং উপজেলা ছাত্রলীগের সাবেক আহŸায়ক অ্যাডভোকেট মহসিন মিয়া মানিক, সাবেক যুগ্ম আহবায়ক মিরাজ খালিদ, প্রজন্ম লীগের সভাপতি আনিছ পাটোয়ারী, সাদুল্লাপুর ইউনিয়ন কৃষক লীগের সভাপতি জসিম বেপারী, ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি হুমায়ুন আহমেদ, আওয়ামী লীগ নেতা গোলাম মোস্তফা, আওয়ামী মহিলা লীগ নেত্রী মুনমুন আজিজ, ইউনিয়ন যুবলীগ নেতা, টিপু খান, রফিকুল ইসলাম, জিসান আহাম্মেদ, উপজেলা ছাত্রলীগ নেতা সাইফুল সরকার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category