শনিবার, আগস্ট ১০, ২০১৯




মতলব উত্তরের বিভিন্ন ষ্ট্যান্ডে চাাঁদাবাজি বন্ধে ওসির কঠোর মনিটরিং

শামসুজ্জামান ডলারঃ ঈদকে সামনে রেখে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রন, বিভিন্ন ষ্ট্যান্ড-গরুর হাটে চাাঁবাজি বন্ধ ও যানবাহনে অতিরিাক্ত ভাড়া আদায় না করার বিষয়ে মতলব উত্তর থানার ওসি মিজানুর রহমান গত কয়েকদিন যাবৎ সম্ভ্যাব্য সকলস্থানে কঠোর মনিটরিং করছেন।

শনিবার সকাল থেকে উপজেলার ছেংগারচর পৌর বাজার ল্যাগুনা, সিএনজি ও অটো ষ্ট্যান্ড, শ্রীরায়েরচর ষ্ট্যান্ড, সুজাতপুর ষ্ট্যান্ড, কালিপুর ষ্ট্যান্ডসহ বিভিন্ন যাত্রীবাহী স্ট্যান্ড ও বাজার গুলোতে গনসচেতন মূলক অভিযান ও মতবিনিময় করেন। চাঁদা আদায় না করা, যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া আদায় না করাসহ আইন-শৃংখলা নিয়ন্ত্রন রাখার বিষয়ে বিভিন্ন কার্যক্রম পরচিালনা করেন।
অভিযান ও মতবিনিময় কালে মতলব উত্তর থানার অফিসার্স ইনচার্জ মোঃ মিজানুর রহমান বলেন, পূর্বে কি হয়েছে না হয়েছে তা আমি জানতে চাইনা। আমার বক্তব্য একদম স্পষ্ঠ, উপজেলার একটি ষ্ট্যান্ডেও চাাঁদাবাজি করতে দেয়া হবে না। যানবাহন যাত্রী হয়রানী বা কারো কাছ থেকে ঈদ উপলক্ষে অতিরিক্ত ভাড়া উঠানে পাড়বে না।

ঈদকে সামনে এ উপজেলার আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রন রাখতে পুলিশ, আনসার, গ্রাম পুলিশ ও কমিউনিটি পুলিশের সমন্বয়ে গঠিত টিম বিভিন্ন স্থানে কাজ করছে। যদি কেউ নিয়মের বাহিরে কি কাজ করে তার বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। এছাড়াও উপজেলার ধনাগোদা সেচ প্রকল্পের চারদিকের বেড়ি বাঁধের চারপাশে এই বর্ষাকালে চোর-ডাকাতের উপদ্রব থেকে রক্ষা পেতে স্থানীয় ড্রাইভার, কমিউিনিটি পুলিশ, গ্রাম পুলিশও পুলিশের সমন্ময়ে গঠিত টীম কাজ করে যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category