বৃহস্পতিবার, ডিসেম্বর ১৩, ২০১৮




মতলব উত্তরের নিশ্চিন্তপুর ডিগ্রি কলেজে শিক্ষার মান উন্নয়ন ও নির্বাচন উপলক্ষে মত বিনিময় আমাদের সবাইকে নৌকায় ভোট দিতে হবে …………………..মাইনুল হোসেন খান নিখিল

নূরে আলম নূরীঃ  বুধবার বিকেলে মতলব উত্তর উপজেলার নিশ্চিন্তপুর স্কুল ও ডিগ্রি কলেজের উদ্যেগে শিক্ষার মান উন্নয়ন ও নির্বাচন উপলক্ষে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ডিগ্রি কলেজে মাঠে মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী যুবলীগের সভাপতি ও মতলব ডিগ্রী কলেজ গভর্ণিংবডির সভাপতি আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল।
অধ্যক্ষ এটিএম শহিদুজ্জামান রবির সভাপত্তিত্বে ও নিশ্চিন্তপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মাসুদুর রহমানের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, প্রবীন আওয়ামীলীগ নেতা মোকশেদ খান,কেন্দ্রীয় যুবলীগ নেতা রিয়াজুল হাসান রিয়াজ,মতলব ডিগ্রী কলেজের সাবেক ভিপি আতাউর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার মোজাম্মেল হক, নিশ্চিন্তপুর ডিগ্রী কলেজের সহকারী অধ্যক্ষ এসএম সফিকুল ইসলাম, আল-আমীন মিয়াজী, গভর্ণিংবডির সদস্য নিজাম উদ্দিন শিকদার,বিদ্যালয়ের প্রধান শিক্ষক আরিফ উল্লাহ, সহকারী প্রধান শিক্ষক শেফালী রাণী,সিনিয়র শিক্ষক ওমর ফারুক, ম্যনেজিং কমিটির সদস্য দুলাল খান, দূর্গাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাহবুব প্রধান,সাধারন সম্পাদক দেওযান মোঃ মমিন, আওয়ামীলীঘ নেতা সাইফুল ইসলাম খোকন, সমাজসেবক নাছির উদ্দিন শিকদার, মাহমুদ চৌধুরী, শরীফ উল্লাহ ভান্ডারী, কলেজ শিক্ষার্থী সামিয়া আক্তার, তানজিলা আক্তার, মারিয়া আক্তার, সুব্রত সূত্রধর, সাদিয়া সুলতানা প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা আব্দুল হান্নান লস্কর, ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি আশাদুজ্জামান এমএ, সাংগঠনিক সম্পাদক ফরিদ আহম্মেদ ইত্তেফাক,আ’লীগ নেতা সুলতান মাহমুদ, যুবলীগনেতা আশাদ উল্লাহ বাবুল, সাইফুল প্রধানসহ আ’লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। এসময় অর্ধশতাদিক বিএনপি নেতাকর্মী আ’লীগে যোগদান করেন।
প্রধান অতিথি বলেন, আ’লীগ সরকার, উন্নয়নের সরকার। আ’লীগ যখন ক্ষমতায় আসে তখনই দেশে উন্নয়ন হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের ভাগ্য উন্নয়নের জন্য দেশ ও জাতীর উন্নয়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। সেই উন্নয়নের ধারান অভ্যহত রাখতে ও মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য আমাদের সবাইকে নৌকায় ভোট দিতে হবে। তিনি আরো বলেন, শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে চাঁদপুর-২ আসনে মহাজোটের প্রার্থী এ্যাডভোকেট নুরুল আমীন রুহুলকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category