বুধবার, ডিসেম্বর ৯, ২০২০




মতলব উত্তরের কালীপুর বাজারে ব্র্যাক ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন

শহিদুল ইসলাম খোকন : আধুনিক ব্যাংকিং এর সকল সুবিধা নিয়ে‘লেনদেন করুন আস্থার সাথে, আমরা আছি আপনার পাশে’ এই স্লোগান নিয়ে ব্র্যাক ব্যাংকের এজেন্ট ব্যাংকিং কালীপুর বাজারে শাখার শুভ উদ্বোধন করা হয়েছে।

৯ ডিসেম্বর বুধবার সকালে এস ই এল শপিং কমপ্লেক্সে ব্র্যাক ব্যাংক এজেন্ট ব্যাংকিংয়ের ফিতা কেটে শুভ উদ্বোধন করা হয়।

আব্দুর রব প্রধানের সভাপতিত্বে উদ্ধোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন হারুন অর রশিদ মেম্বার, সাবেক ইউপি সদস্য মজিবুর রহমান ভূইয়া, সাবেক মেম্বার, রাশেদুল ইসলাম মাষ্টার, এস এল একাডেমির প্রধান শিক্ষক মোঃ সালাউদ্দিন প্রধান, মতলব বার্তার সম্পাদক মোঃ মাঈন উদ্দিন চৌধুরী সম্পাদক, সমাজ সেবক ডাঃ মোঃ মিজানুর রহমান রানা,ব্র্যাক ব্যাংক কর্মকর্তা মোঃ হানিফ ও আতিকুর রহমান শোভেল প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, বাংলাদেশ ব্যাংক ২০১৩ সালে এজেন্ট ব্যাংকিং চালু করে । এর মাধ্যমে একদিকে প্রান্তিক মানুষ আর্থিক সেবার মাধ্যমে উপকৃত হচ্ছেন, অন্যদিকে আর্থিক অন্তর্ভূক্তি বিকাশের কারণে সামষ্টিক অর্থনীতিও শক্তিশালী ভিতের উপর দাঁড়াচ্ছে। আর এরই আলোকে সারা দেশের ন্যায় মতলব উত্তর উপজেলার কালীপুর বাজারে ব্র্যাক ব্যাংকের এজেন্ট আউটলেটের শুভ উদ্ধোধনের মধ্যদিয়ে আধুনিক ব্যাংকিং সেবার খাত উম্মোচিত হলো। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন তরুন সংগঠক মোঃ ইসমাইল হোসেন । পরে মিলাদ -মাহফিল ও দোয়া পরিচালনা করেন মাওলানা মোঃ আমিনুল ইসলাম। অনুষ্ঠানে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, বাজারের ব্যবসায়ীগন ও সর্বস্থরের জনগন উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category