বৃহস্পতিবার, নভেম্বর ১৪, ২০১৯




মতলবে স্ট্যান্ডার্ড এডুকেয়ার একাডেমির মিলাদ ও দোয়া

 

স্টাফ রিপোর্টারঃ মতলব দক্ষিণ উপজেলা সদ্য বিদায়ী নির্বাহী কর্মকর্তা মোঃ শাহিদুল ইসলাম বলেছেন, আজকের এই কোমলমতি শিক্ষার্থীরাই আগামী দিনের দেশ ও জাতি গঠনে ভূমিকা রাখবে।

এ পরীক্ষা সুন্দর ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হবে বলে আমি তোমাদেরকে নিশ্চয়তা দিচ্ছি। তিনি আরো বলেন, শিক্ষার্থীদের উপর জাতির ভবিষ্যৎ নির্ভর করছে। তারা সুশিক্ষিত হয়ে উঠলে জাতি উন্নত হবে। ছেলেমেয়েদেরকে মানুষের মত মান্ষু করেই গড়ে তুলতে হবে। তিনি ৫ম শ্রেণির পরীক্ষার্থীদের কৃতিত্বের সহিত পাস করে বিদ্যালয়ের শিক্ষক ও অভিভাবকদের মুখ উজ্জ্বল করবে বলে প্রত্যাশা করেন।

পরীক্ষার হলে প্রবেশের পূর্বে প্রবেশপত্র, কলম ও প্রয়োজনীয় সকল কিছু দেখে নিতে হবে। এ স্ট্যান্ডার্ড এডুকেয়ার একাডেমির শিক্ষার্থীদেরকেও স্ট্যান্ডার্ড বলে আখ্যা দিয়েছেন।

১৪ নভেম্বর সকালে বিদ্যালয় কার্যালয়ে স্ট্যান্ডার্ড এডুকেয়ার একাডেমির ৫ম শ্রেণির পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে মিলাদ ও দোয়ার অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।

স্ট্যান্ডার্ড এডুকেয়ার একাডেমির অধ্যক্ষ নাছরিন জাহান নিপার সভাপতিত্বে সহকারি শিক্ষক মোঃ রাসেল মোল্লার সঞ্চালনায় বিশেষ অতিথির রাখেন মতলব দক্ষিণ ও উত্তর উপজেলার এসপি সার্কেল আহসান হাবীব, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা রোটা. ডা. একেএম মাহাবুবুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মবিন সুজন, মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসি আক্তার রুনু।

বক্তব্য রাখেন ৬নং ওয়ার্ড কাউন্সিলর মামুনুর রশিদ মৃধা, দৈনিক চাঁদপুর কণ্ঠের মতলব ব্যুরো ইনচার্জ ও একাডেমির উপদেষ্টা রোটা. রেদওয়ান আহমেদ জাকির, একাডেমির পরিচালক ও জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রিয়াদুল আলম রিয়াদ, সহকারি শিক্ষক এনামুল হক, ৪র্থ শ্রেণির শিক্ষার্থী রাফি, পরীক্ষার্থী আবিদুর রহমান শুভ, ফাতেমা জাহান অন্না।

অন্যান্যদের মধ্যে দৈনিক চাঁদপুর সংবাদের সহ-সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম প্রধান, ছাত্রলীগ নেতা কাউছারসহ শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক ও সুধীজন উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে পবিত্র কোরআন তেলাওয়াত করেন সহকারি শিক্ষক কাউসার আলম, গীতা পাঠ করেন রুপা রানী সাহা। পরে ৫ম শ্রেণির পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category