শনিবার, জানুয়ারি ২৩, ২০২১




মতলবে সংবাদ সম্মেলনে প্রার্থিতা ঘোষণা করলেন কাউন্সিলর ওহিদ মৃধা

মতলব প্রতিনিধি: আসন্ন মতলব পৌর নির্বাচনে কাউন্সিলর পদে আবারও নির্বাচন করার ঘোষণা দিয়েছেন ৪ নং ওয়ার্ড কাউন্সিলর ওহিদুজ্জামান মৃধা। শনিবার ( ২৩ জানুয়ারি) দুপুরে মতলব থানা রোডে অবস্থিত ওনার নিজস্ব কার্যালয় সংবাদ সম্মেলনের মাধ্যমে এই ঘোষণা দেন।

সংবাদ সম্মেলনে কাউন্সিলর অহিদুজ্জামান মৃধা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রানিত হয়ে বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতিতে যুক্ত হই। বঙ্গবন্ধুকে ভালো বাসি বলেই প্রবাসী জীবনের ১৯৯১-৯৪ সাল পর্যন্ত সৌদি আরবের তায়েফ এলাকার বঙ্গবন্ধু পরিষদের সভাপতির দায়িত্ব পালন করেছি। প্রবাসী জীবন ছেড়ে বাংলাদেশে আসার পর ১৯৯৮-০১ সাল পর্যন্ত টঙ্গী পৌরসভার ৪নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের সিনিয়র সহ সভাপতি পদে ছিলাম। এরপর এলাকার মানুষের ডাকে সাড়া দিয়ে মতলব চলে আসি এবং ২০০৩ সাল থেকে মতলব পৌরসভার ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব পালন করে যাচ্ছি এবং ২০১৫ সালের পৌর নির্বাচনে কাউন্সিলর হই। বিগত পাঁচ বছর এলাকার মানুষের সেবা করে এসেছি, আগামীতে সেবক হয়ে সকলের পাশে থাকতে চাই। তাই আসন্ন মতলব পৌরসভা নির্বাচনে আমি ৪নং ওয়ার্ড থেকে নির্বাচন করবো। এজন্য এলাকাবাসীসহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দের সহযোগিতা কামনা করছি।

সংবাদ সম্মেলনে উপজেলা আ’লীগের সাবেক সহ সভাপতি দেওয়ান রেজাউল করিম, আ’লীগ নেতা জহির খানসহ দলীয় নেতৃবৃন্দ, এলাকাবাসী ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category