শুক্রবার, নভেম্বর ২৯, ২০১৯




মতলবে শ্রমিক ফেডারেশনের সভাপতির উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

 

মতলব প্রতিনিধি: বাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিক ফেডারেশন শ্রমিক ইউনিয়ন বি ১৭২৪ এর অন্তর্ভুক্ত মতলব দক্ষিণ শ্রমিক ফেডারেশন( চট্ট ২৫০৩) এর সভাপতি হুমায়ূন কবিরের উপর সন্ত্রাসী হামরার প্রতিবাদে মানববন্ধন করেছে পরিবহন শ্রমিকরা। ২৯ নভেম্বর বিকালে উপজেলার মুন্সিরহাট বাজারে এই মানববন্ধন পালন করা হয়।

জানা যায়, ফেডারেশনের সভাপতি হুমায়ূন কবির গত ২২ নভেম্বর বিকালে পরিবহন শ্রমিকদের খোঁজ খবর নিতে মুন্সিরহাট বাজারের যায়। ওই সময় রবিউল গাজী (২২) ও রাসেল গাজী (২৪) তার সাথে কথা আছে বলে বাজারের লোকজনের আড়ালে এক নির্জন স্থানে নিয়ে যায়। ওই স্থানে আগ থেকেই ওঁৎ পেতে থাকা ১০/১২ জনের একটি সন্ত্রাসী দল তার উপর হামলা করে। পরে স্থানীয়দের সহায়তায় আহত হুমায়ূন কবিরকে চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। এই নিয়ে মামলা করেন আহত হুমায়ূন কবির।
মানববন্ধনে অংশগ্রহণকারী ফেডারেশনের সিএনজি চালকরা বলেন, চাঁদার দেওয়া হয়নি বলেই আজ এই হামলা। আমরা দ্রুত সময়ে অপরাধীদের বিচারের কাঠগড়ায় দেখতে চাই।

হামলায় আহত হুমায়ূন কবির বলেন, একদল লোক আমার সংগঠনের কাছ থেকে চাঁদা দাবি করে। আমি তাদের কোনো প্রকার চাঁদা দিবো না বলে সাফ জানিয়ে দেই। আমার বিশ্বাস তারাই লোকদিয়ে আমার উপর এ হামলা করিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category