সোমবার, এপ্রিল ১৫, ২০১৯




মতলবে মরহুম “ওয়ালি উল্লাহ্ পাটোয়ারী স্মৃতি সংসদ” কর্তৃক মেধা যাচাই পরীক্ষা-২০১৯ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টারঃ  মতলবেজাতীয় শিক্ষক মরহুম “ওয়ালি উল্লাহ্ পাটোয়ারী স্মৃতি সংসদ” কর্তৃক আয়োজিত মেধা যাচাই পরীক্ষা-২০১৯ অনুষ্ঠিত হয়।

১৩ এপ্রিল অত্যন্ত আনন্দঘন ও উৎসব মুখর পরিবেশে মতলবগঞ্জ জে.বি. উচ্চ বিদ্যালয় ও মতলবগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের ৯৮ ছাত্রছাত্রী অংশগ্রহণ এ পরীক্ষা অনুষ্ঠত হয়। উভয় স্কুলের সম্মানিত প্রধান যথাক্রমে মোহাম্মদ কবির হোসেন ও মোঃ বোরহান উদ্দিন খান এবং অন্যান্য শিক্ষকমন্ডলী,রয়মনেন নেছা কলেজের সম্মানিত অধ্যক্ষ সফিকুল ইসলাম, অভিভাবকবৃন্দ, মতলব ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক মোঃ জাকির হোসেন, আইনুন নাহার কাদরী,সাংবাদিক মাহফুজ মল্লিক , শিক্ষানুরাগী ব্যাক্তিবর্গ উপস্হিত ছিলেন।

আয়োজকরা বলেন, শিক্ষার টেকসই উন্নয়ন ও সৎ,নিষ্ঠাবান,দক্ষ, দেশপ্রেমিক, সুনাগরিক ও মানব সম্পদ সৃষ্টির লক্ষে আমাদের এ প্রচেষ্টা। মতলবে শিক্ষার উন্নয়নে এটি একটি ইতিহাস ও মাইলফলক হয়ে থাকবে বলে উপস্হিত জনগন মতামত ব্যক্ত করেন।

সার্বিক সহযোগিতা করেন সংগঠনের সভাপতি জনাব মোহামদ সহিদুল্লাহ, সহসভাপতি ড.মোঃ লোকমান হোসেন, সাংগঠনিক সম্পাদক আবু জাফর মোঃ মহিউদ্দিন, অর্থ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম।

পরীক্ষা পরিচালনায় প্রফেসর মোঃ জাকির হোসেন জামাল, প্রতিষ্ঠান দুটির প্রধান শিক্ষকবৃন্দ, মহিউদ্দিন ও আইনুন নাহার কাদরী সহ অন্যান্যরা দায়িত্ব পালন । পরীক্ষায় সংশ্লিষ্ট সকলের কাছে  আন্তরিকভাবে কৃতজ্ঞ প্রকাশ করেন আয়োজকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category