বৃহস্পতিবার, জুন ১১, ২০২০




মতলবে ভ্রাম্যমান আদালতে ছয় জনকে জরিমানা

মতলব প্রতিনিধিঃ মতলব দক্ষিণ সদর বাজার এলাকায় করোনা ভাইরাস সংক্রমণরোধে স্বাস্থ্যবিধি পালন বিষয়ে অভিযান পরিচালনা করা হয়। ১০জুন বুধবার  দুপুরে মাস্ক না পরা,সামাজিক দূরত্ব বজায় না রাখা ও সরকারি নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখায় ছয়  জনকে ১০হাজার ৫শ টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালতের বিচারক উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক।
জানা যায়, ওই দিন  মতলব বাজার ও আশপাশের এলাকায় স্বাস্থ্যবিধি কার্যকর ( মাস্ক ব্যবহার)  নিশ্চিত করার লক্ষে অভিযান পরিচালিত হয়। এ সময় সামাজিক দূরত্ব বজায় না রাখা ও সরকারি নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখায় ভ্রাম্যমান আদালতে ৬টি মামলায় ক্রেতা- বিক্রেতাসহ ছয় জনকে ১০ হাজার ৫শ টাকা জরিমানা করা হয়।
অভিযানে সহকারী কমিশনার (ভূমি) নুশরাত শারমিন, উপজেলা চেয়ারম্যান( ভারপ্রাপ্ত) মোঃ মুবিন সুজন,মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসী বেগম রুনু অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ, স্যানিটারী ইন্সপেক্টর গাজী মোঃ খোরশেদ আলমসহ সেনাবাহিনীর সদস্যগণ উপস্থিত ছিলেন।
বিচারক উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক বলেন, করোনা ভাইরাস সংক্রমণ রোধে আমাদের সকলকে যথাসম্ভব ঘরে থাকতে হবে।
 ঘর থেকে বের হলে মাস্ক পড়াসহ সকল স্বাস্থ্যবিধি মানা জরুরী।  আজ মাস্ক না পরা,সামাজিক দূরত্ব বজায় না রাখাসহ সরকারী নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখাশ ছয় জনকে জরিমানা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category