শনিবার, অক্টোবর ১৭, ২০২০




মতলবে ভ্রাম্যমাণ আদালতে দুই মাদক ব্যবসায়ীর ছয় মাসের জেল

স্টাফ রিপোর্টারঃ মতলব দক্ষিণ উপজেলায় দুই মাদক ব্যবসায়ীকে ছয় মাসের জেল দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। বুধবার ( ১৪ অক্টোবর) দুপুরে উপজেলা নির্বাহি কর্মকর্তা ফাহমিদা হক তাদের এই দণ্ড প্রদান করেন। সেই সাথে মাদক ও মাদক সেবনের সরঞ্জাম ধ্বংস করা হয়।

জানা যায়, উপজেলায় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করেন। তাদের এই অভিযানে মতলব সদরের কলেজ রোডের সাত তলা বিল্ডিং এর দোতলা থেকে চিহ্নিত মাদক ব্যবসায়ী ও সেবনকারী মাহবুব আলম রাসেল (৩২) ওরফে ব্ল্যাক রাসেল কে মাদক সেবনের বিভিন্ন সরঞ্জাম সহ আটক করা হয়। অপরদিকে উপজেলার উপাধি শান্তিনগর বাজার এলাকা থেকে আরেক মাদক ব্যবসায়ী সাইদুল ইসলাম (২৪) কে গাঁজাসহ আটক করে। আটককৃতদের জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কর্মকর্তাগন উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে হাজির করালে ভ্রাম্যমাণ আদালতে তাদের প্রত্যেককে ছয় মাসের কারাদন্ড প্রদান করা হয়। ভ্রাম্যমাণ আদালত চলাকালীন সময়ে মতলব সদর উপজেলার অনেক চিহ্নিত মাদক সেবনকারী তার পক্ষে তদবির করার জন্য উপজেলা নির্বাহি কার্যালয়ে ঘোরাঘুরি করতে দেখা যায় বলে নাম প্রকাশে অনিচ্ছুক অনেক প্রত্যক্ষদর্শী জানান।

স্থানীয় সূত্র জানায়, ভ্রাম্যমাণ আদালতে সাজা প্রাপ্ত দুই মাদক ব্যবসায়ীর মধ্যে মাহবুব আলম রাসেল এর সাজা পাওয়া বিষয়টি নিয়ে মতলবের সকল সুশীল সমাজ স্বস্তি প্রকাশ করেছে। তাদের ভাষ্যমতে, মতলব উত্তর উপজেলার ঠেটালিয়া গ্রামের সাবেক মেম্বার ইদ্দিস আলী বহু দিন ধরে মতলব সদরের ঘোষ পাড়ায় ভাড়া বাসায় বসবাস করে আসছে। তারই বখাটে ছেলে মাহাবুব আলম রাসেল ওরফে ব্ল্যাক রাসেল। এই রাসেল সাততলা বিল্ডিং এর দোতালার একটি কক্ষ ভাড়া নিয়ে মতলবের মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল। এর আগেও আইনশৃঙ্খলা বাহিনী তাকে ধরতে অভিযান চালালেও সে কৌশলে পালিয়ে যায়। এদিকে মাদক ব্যবসায়ী রাসেলের সহযোগীদের দ্রুত গ্রেফতারের দাবি জানান মতলবের সাধারণ জনগণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category