শনিবার, জুন ২৫, ২০২২




মতলবে নৌকা ডুবি, সন্তান বাঁচলেও খোঁজ মিলেনি পিতার 

মতলব উত্তর ও দক্ষিণ ( চাঁদপুর) সংবাদদাতাঃ চাঁদপুরের মতলবে ধনাগোদা নদীতে নৌকা ডুবিতে  সঙ্গে থাকা ছেলে ও ভাতিজা বেঁচে গেলেও এখনও সন্ধান পাওয়া যায়নি পিতার ।
  শুক্রবার বিকেলে মতলব উত্তর উপজেলার ধনাগোদা নদীর নন্দলালপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিখোঁজ ওই পিতা  হলেন কুমিল্লার দাউদকান্দি উপজেলার দৌলতপুর ইউনিয়নের কাউয়াদি নন্দনপুর গ্রামের সাত্তার ফকিরের ছেলে হযরত আলী (৩৮)
স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, শুক্রবার বিকেল ৪টার দিকে উপজেলার নন্দলালপুর বাজার এলাকায় ফাইভ স্টার ব্রিকস নামের ইটভাটা থেকে নৌকায় করে ৫০টি ইট নিয়ে দৌলতপুর ইউনিয়নের কাউয়াদি গ্রামের দিকে রওনা দেন হযরত আলী ও তার ছেলে হাসিব (৪) এবং ভাতিজা মো. ইমরান (১০)।
 ধনাগোদা নদীর নন্দলালপুর এলাকায়  পৌঁছালে পাশ দিয়ে যাওয়া বেপরোয়া ট্রলারের ঢেউয়ে নৌকাটি ডুবে যায়। এসময় ছেলে ও ভাতিজাকে নিয়ে সাঁতরে ট্রলারে তুলে দিতে সক্ষম হলেও পরক্ষণে  নদীতে তলিয়ে যায় হযরত আলী।
ফায়ার সার্ভিস ইনচার্জ মোঃ আসাদুজ্জামানন জানান, নিখোঁজের উদ্ধারে শুক্রবার  সন্ধ্যা ৭টায় জেলা সদর থেকে ফায়ার সার্ভিস স্টেশনের ছয়জনের ডুবুরি দল ঘটনাস্থলে রাত সাড়ে ৮টা পর্যন্ত তল্লাশি করে। তাকে পাওয়া না যাওয়ায় উদ্ধারকাজ স্থগিত করে আজ  শনিবার সকাল সাড়ে ৮টা থেকে বেলা ১২ টা পর্যন্ত  উদ্ধারে অভিযান চালিয়েও তাঁর খোঁজ মিলেনি।
 মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মোঃ শাজাহান কামাল বলেন, ঘটনাটি আমি শুনেছি। ঘটনাস্থলে নৌপুলিশ পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category