রবিবার, ডিসেম্বর ১৬, ২০১৮




মতলবে নৌকার বিজয় নিশ্চিত করা আমার ঈমানী দায়িত্ব -মায়া চৌধুরী

নূরে আলম নূরীঃ  দুর্যোগ ব্যাবস্থাপনা ও ত্রানমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিন-রাত কাজ করে যাচ্ছেন। এমন কোন সেক্টর নেই যে সেক্টরে আওয়ামীলীগ উন্নয়ন করেনাই। বাংলার মানুষ উন্নয়নে বিশ্বাসী, তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জনগন নৌকা মার্কাাতেই ভোট দিবে এটা আমার বিশ্বাস। কাজের স্বীকৃতি হিসাবে এ নির্বাচনে নৌকা কমপক্ষে দু’শ অসনে জিতবে ইনশাআল্লাহ।

এ আসনে ৫বার নৌকা প্রতীকে নির্বাচনকরা মায়া চৌধুরী আরো বলেন, মতলবের উন্নয়ন ও রাজনৈতিক মাঠের এ বাগান আমি তিল তিল করে গড়েছি। তাই মতলবে নৌকার বিজয় নিশ্চিত করা আমার ঈমানী দায়িত্ব বরে আমি মনে করি।

১৬ ডিসেম্বর রবিবার বিজয়ের দিনের বিকালে মতলব উত্তর উপজেলার মোহনপুরস্থ ত্রানমন্ত্রীর বাড়ীর মাঠের বিশাল এক বিশেষ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেছেন।

চাঁদপুর জেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক রিয়াজ উদ্দিন মানিকের সভাপতিত্বে এবং চাঁদপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান মনজুর আহমদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেস অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর-২ নির্বাচনী আসনে নৌকার প্রার্থী ও ঢাকা মহানগর দক্ষিন আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাডভোকেট নুরুল আমীন রুহুল, মন্ত্রীপুত্র ও কেন্দ্রিয় যুবলীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী দিপু, চাঁদপুর জেলা কৃষকলীগের সভাপতি জয়নাল আবেদীন প্রধান, মতলব উত্তর-দক্ষিন মহিলা আওয়ামীলীগের উপদেষ্ঠা বীনা চৌধুরী, সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান মিজান, সাবেক যুগ্ম সচিক আব্দুর রশিদ, ছেংগারচর পৌরসভার মেয়র রফিকুল আলম জজ।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, মতলব পৌরসভার মেয়র আওলাদ হোসেন লিটন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফুল ইসলাম সরকার ইমন, মতলব দক্ষিন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শওকত আলী বাদল, মতলব দক্ষিন মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আসমা আক্তার আঁখি, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক কাজী শরীফ হোসেন, মতলব ইয়াং ক্লাবের প্রতিষ্ঠাতা আশফাক চৌধুরী মাহী, উপজেলা ছাত্রলীগের আহবায়ক ও জেলা পরিষদের সদস্য মিনহাজ উদ্দিন খান, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার যথাক্রমে মুজাম্মেল হক, গোলাম মোস্তফা রতন, গজরা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ছানাউল্যাহ মোল্লা, এখলাছপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রেহান উদ্দিন নেতা, ষাটনল ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি একেএম শরীফ উল্যাহ সরকার, ফতেপুর পূর্ব ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আজমল হোসেন চৌধুরী প্রমূখ।

চাঁদপুর-২ নির্বাচনী আসনে নৌকার প্রার্থী এ্যাডভোকেট নুরুল আমীন রুহুল বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখার লক্ষে এবং বাংলাদেশকে পৃথিবীর উন্নত রাষ্ট্রের কাতারে দেখতে নৌকায় ভোট দেয়ার মাধ্যমে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় হবে। তিনি আরো বলেন, মায়া ভাইয়ের পরামর্শমতো মতলবকে ওনার স্বপ্নের মতো করে সাজাবো ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category