সোমবার, ডিসেম্বর ১০, ২০১৮




মতলবে নিখোঁজ শিশু মাহিবের লাশ উদ্ধার ॥ আটক ২

ষ্টাফ রিপোর্টারঃ বাদী যখন আসামী। এমনই একটি ঘটনা ঘটেছে মতলবে। পাষন্ড চাচাকর্তৃক ভাতিজকে হত্যা করা হয়েছে। মতলব দক্ষিণের নায়েরগাঁও উত্তর ইউনিয়নের ঘোনা গ্রামের স্কুল ছাত্র মোঃ মাহিব (৭) এর লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনার সাথে জড়িত দু’জনকে আটক করা হয়েছে।

 ১০ ডিসেম্বর একই গ্রামের তাজুল ইসলামের টয়লেটের টাংকি থেকে রাত আনুমানিক ২টা ৩০ মিনিটে মাহিবের লাশ উদ্ধার করা হয়। পরে মতলব দক্ষিণ থানা পুলিশ মাহিবের লাশ ময়নাতদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরন করেন। ঘটনার সাথে জড়িত মাহিবের চাচা মোঃ জামাল ও প্রতিবেশী মোঃ সজীবকে আটক করা হয়েছে। সংবাদ পেয়ে সহকারী পুলিশ সুপার সার্কেল (মতলব) রাজন কুমার দাস, মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ একেএমএস ইকবাল, ইন্সপেক্টর (তদন্ত) ইব্রাহীম খলিল, এসআই মোঃ রুহুল আমিন সঙ্গীয় ফোর্স নিয়ে শিশু মাহিবের লাশ উদ্ধার করেন। মাহিবের পিতা মোঃ মাসুদ রানা একজন প্রবাসী, মাতা শাহিনা আক্তার স্কুল শিক্ষিকা। তিনি জানান, মাহিবকে তাঁর চাচা মোঃ জামাল হোসেন হত্যা করে টয়লেটের টাংকি ফেলেছে। আমি এ পাষন্ড হত্যাকারীরদের সুষ্ঠ বিচার চাই।

মতলব দক্ষিণ থানার, এসআই মোঃ রুহুল আমিন জানান, মাহিবের ব্যবহৃত জুতা টয়লেটের টাংকি থেকে ২০০ গজ দূরে পাওয়া যায়। মাহিবের চাচা মোঃ জামাল তাঁর প্রবাসী ভাই ও ভাবীর এর কাছে টাকার জন্য এ ঘটনাটি ঘটিয়েছে। এ ব্যাপারে মতলব দক্ষিণ থানায় একটি মামলা হয়েছে। উল্লেখ্য, গত ৩ ডিসেম্বর মোঃ মাহিব নিখোঁজ হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category