বৃহস্পতিবার, জানুয়ারি ২, ২০২০




মতলবে নাগদা সপ্রাবিতে ৬ষ্ঠ শ্রেণিতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

ফজলে রাব্বী ইয়ামিনঃ মতলব দক্ষিণ উপজেলার একমাত্র অষ্টম শ্রেণি পাঠদানরত নাগদা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ২ জানুয়ারি ৬ষ্ঠ শ্রেণির ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। প্রাথমিক সমাপনী পরীক্ষায় উত্তীর্ণ বিভিন্ন বিদ্যালয়ের ৭২ জন শিক্ষার্থী ভর্তি যুদ্ধে অংশ গ্রহণ করেন।

ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ ছাত্র-ছাত্রীদের নামের তালিকা ওইদিন বিকালে মেধাক্রনুসারে বিদ্যালয়ের নোটিশ বোর্ড এবং সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইজবুকে প্রকাশ করা হয়েছে। ভতি পরীক্ষায় উত্তীর্ণদের আগামী ৪ ও ৫ জানুয়ানির মধ্যে প্রয়োজনীয় কাগজপত্র দাখিল করে ভর্তি হওয়ার জন্য আহবান জানিয়েছেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজল কুমার দে।

ভর্তি পরীক্ষায় পরিচালনায় সার্বিক দায়িত্বে ছিলেন বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোঃ আকতার হোসেন, আফরোজা আক্তার, শাহিনুর আক্তার, খুকি আক্তার ও সাবিনা ইয়াসমিন। পরীক্ষা পরিদর্শন করেন খাদেরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ মনজুর হোসেন রিপন মীর, বিদ্যালয়ের এসএমসি’র সদস্য মিজানুর রহমান ঢালী, আ’লীগ নেতা মোঃ শাহিন তালুকদার। পরীক্ষা চলাকালিন সময়ে শিক্ষার্থীদের অভিভাবকের মধ্যে সার্বিক সহযোগিতা করেন গোলাম জিলানী তালুকদার, মনির হোসেন ঢালী, শিক্ষিকা নাজমা আক্তার, রহিমা আক্তার ও আনোয়ারা বেগম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category