রবিবার, আগস্ট ২৫, ২০১৯




মতলবে দেশবরেণ্য শিক্ষাবিদ ওয়ালিউল্ল্যাহ পাটোয়ারীর ২০ তম মৃত্যুবার্ষিকী পালন

 

ফজলে রাব্বী ইয়ামিনঃ  মতলবগঞ্জ জে.বি. উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র সমিতির আয়োজনে ২৫ আগষ্ট ঐতিহ্যবাহী ও শতবর্ষী বিদ্যাপীঠ মতলবগঞ্জ জে.বি. সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক, দেশবরেন্য শিক্ষাবিদ মরহুম ওয়ালিউল্ল্যাহ পাটোয়ারীর ২০তম মৃত্যুবার্ষিকী পালন করা হয়। দিবসের কর্মসূচির মধ্যে ছিল মরহুমের কবব জিয়ারত, আলোচনা সভা,দোয়া মাহফিল।

সকাল ১১টায় মতলবগঞ্জ জে.বি. সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের মসজিদের সামনে অবস্থিত মহুমের কবরে পুস্পস্তবক অর্পণ ও মুনাজাত করেন সমিতির নেতৃবৃন্দ। বাদ যোহর বিদ্যালয়ের মসজিদে অনুষ্ঠিত হয় দোয়া মহফিল ও আলোচনা সভা।

সমিতির উপদেষ্ঠা মতলব সুর্যমূখী কচি-কাঁচার মেলার সভাপতি মোঃ মাকসুদুল হক বাবলুর সভাপতিত্বে ও সমিতির নির্বাহী সদস্য এসএম সেলিমের পরিচালনায় বক্তব্য রাখেন, সমিতির যুগ্ম মহাসচিব মতলব দক্ষিণ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিএইচ কবির আহমেদ, সমিতির সদস্য উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি দেওয়ান রেজাউল করিম, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ বোরহান উদ্দিন খান,মতলবগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ কবির হোসেন। পরে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সব কর্মসুচিতে অন্যান্যে মধ্যে সমিতির নির্বাহী সদস্য ফারুক বিন জামান, এম এ আজিজ বাবুল, ফারুক আহমেদ বাদল, মোঃ মোফাজ্জল হোসেন, বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র খোকা চৌধুরী, জাহাঙ্গির সরকার, রতন সরকার, মুজ্জাম্মেল হক খোকন, মোঃ আমির খসরু,ভিপি জাকির ,সাংবাদিক গোলাম সারওয়ার সেলিম, মাহফুজ মল্লিক, রেদওয়ান আহমেদ জাকিরসহ বিদ্যালয়ের শিক্ষক,ছাত্র ও মুসল্লিবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ১৯৯৯ সালের ২৫ অগাস্ট এ খ্যাতিমান শিক্ষাবিদ মৃত্যুবরণ করেন। মতলব জে বি সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ের জামে মসজিদ প্রাঙ্গণে তাকে সমাহিত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category