শনিবার, ডিসেম্বর ৮, ২০১৮




মতলবে টি১০ ক্রিকেট টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন

ষ্টাফ রিপোর্টারঃ মতলব দক্ষিন উপজেলার নিউ হোষ্টেল মাঠে “মতলব টি১০ ক্রিকেট টুর্নামেন্ট”২০১৮ এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। ৮ ডিসেম্বর শনিবার সকালে মতলব ক্রিকেট একাডেমী কর্তৃক আয়োজিত ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মতলব খেলোয়াড় কল্যান সমিতির সভাপতি গোলাম কাদের মুকুল। টুর্নামেন্টের উদ্বোধক ছিলেন মতলব উত্তর উপজেলা ক্রীড়া সংস্থার সহ-সাধারন সম্পাদক সাংবাদিক শামসুজ্জামান ডলার।

উদ্বোধনপূর্বক সংক্ষিপ্ত আলোচনা পর্বে আরো বক্তব্য রাখেন ক্রীড়াবিদ ও চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়া সম্পাদক শাহাদাত হোসেন শ্যামল, ক্রীড়াবিদ যথাক্রমে মোস্তাফিজুল জামান আমীন, ইব্রাহীম সুমন, কামরুল হাসান নিপু।
মতলব ক্রিকেট একাডেমী ২০১৩সাল থেকে মতলবে ক্রিকেটের উন্নয়নে কাজ করছে। তারা বিশেষকরে উদীয়মান ক্রিকেটারদের প্রশিক্ষন, ক্রিকেট টুর্নামেন্টের আয়োজনসহ এজাতীয় কাজ করে আসছেন।

উদ্বোধনী খেলায় অংশগ্রহন করে মতলব সূর্যতরুন স্পোটিং ক্লাব বনাম বন্ধুমহল ক্রিকেট দল ২০২০। খেলায় সূর্যতরুন স্পোটিং ক্লাব প্রথমে ব্যাটিং করে ৬উইকেটে ১১১ রান সংগ্রহ করে। জবাবে বন্ধুমহল ক্রিকেট দল ২০২০ সবকটি উইকেট হারিযে ৯১রান সংগ্রহ করলে সূর্যতরুন ক্লাব ২০ রানে জয়লাভ করে। খেলায় আম্পায়ারের দায়িত্ব পালন করেন ইব্রাহীম সুমন, ভাষ্যকারের দায়িত্বে ছিলেন সৌরভ হাসান, স্কোরারের দায়িত্বে ছিলেন অনিক খান।
এই টি১০ ক্রিকেট টুর্নামেন্টটি লীগভিত্তিক অনুষ্ঠিত হবে এবং টুর্নামেন্ট সফল করতে মতলব ক্রিকেট একাডেমীর কর্মকর্তারা সার্বিকভাবে সহযোগীতা করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category